রক্তাক্ত অবস্থায় উদ্ধার প্রয়াত আনিস খানের ভাইয়ের দেহ, অভিযোগের আঙুল তৃণমূলের দিকে

বাংলাহান্ট ডেস্ক : প্রয়াত ছাত্রনেতা আনিস খানের মৃত্যুর পর আরো একটি চাঞ্চল্যকর ঘটনা। মধ্যরাতে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হলো আনিসের খুড়তুতো ভাই সালমানকে। জানা গেছে সালমানের বাড়িতে অজ্ঞাত পরিচয় এর দুষ্কৃতিরা হঠাতই হামলা করে। রাত ১ টা নাগাদ ঘটে যাওয়া এই ঘটনায় হতভম্ব পরিবারের সকলে। আনিসের দাদা সাবির খান বলেছেন একাধিক কোপ মেরে হামলা চালানো হয় সালমানের উপর। পরিবারের অভিযোগ যেহেতু সালমান আনিস খান হত্যা মামলার অন্যতম প্রধান সাক্ষী ছিলেন তাই তাকে সরিয়ে দেওয়ার জন্য দুষ্কৃতীরা এই হামলা চালিয়েছে।

সাবির জানিয়েছেন, সালমানের বাড়িতে কিছু দুষ্কৃতী রাত একটা নাগাদ ঢুকে পড়েছিল। রাতের অন্ধকারে সবার অলক্ষে দুষ্কৃতীরা ধারালো অস্ত্র নিয়ে চড়াও হয় সালমানের উপর। অস্ত্র দিয়ে একাধিকবার আঘাত করা হয় মাথায়। গুরুতর আহত হয়ে মেঝেতে লুটিয়ে পড়েন সালমান। সালমান স্ত্রী এই ঘটনা দেখার পর সকলকে ডাকেন। এরপর সবাই সালমানকে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সালমানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে স্থানীয় হাসপাতাল স্থানান্তরিত করে দেয় উলুবেরিয়া মহকুমা হাসপাতালে। আশঙ্কাজনক অবস্থায় এখন সালমানের চিকিৎসা চলছে সেখানে।

   

এর আগেও বহুবার সালমানকে হুমকি দেওয়া হয়েছিল বলে জানা গেছে পরিবার সূত্রে। এমনকি যারা হামলা চালিয়ে ছিল তাদেরকেও চিনতে পেরেছেন তারা। এ বিষয়ে পুলিশের বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছেন আনিসের দাদা। এই ঘটনার পর পরিবারের তরফ থেকে ফের একবার আনিস হত্যা মামলায় সিবিআই তদন্তের দাবি উঠেছে।jpg 20220910 105401 0000

উল্লেখ্য ,ছাত্রনেতা আনিস খান গত ১৮ ফেব্রুয়ারি নিজের বাড়ির ছাদ থেকে রহস্যজনকভাবে পড়ে গিয়ে মারা যান। এটি খুন নাকি আত্মহত্যা ,তা নিয়ে এখনো চলছে বিতর্ক। রাজ্য সরকারের পক্ষ থেকে সিট গঠন করে তদন্ত প্রক্রিয়া চালানো হচ্ছে। সালমানের উপর এই হামলা তদন্তে নতুন রূপ নিল বলে মনে করছে ওয়াকিবহল মহল।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর