সামলানো যাচ্ছে না, প্রিয়জনের মৃত‍্যুতে হাউহাউ করে কাঁদলেন সুপারস্টার প্রভাস

বাংলাহান্ট ডেস্ক: দক্ষিণী ইন্ডাস্ট্রিতে শোকের পরিবেশ। রবিবার প্রয়াত হয়েছেন ‘রেবেল স্টার’ তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ইউ ভি কৃষ্ণম রাজু (Krishnam Raju)। সোমবার বিকেলে প্রয়াত অভিনেতার বাড়িতে শায়িত রাখা হয়েছিল তাঁর মরদেহ। ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীদের পাশাপাশি শোকজ্ঞাপন করতে এসেছিলেন ভক্তরাও। কিন্তু অভিনেতা প্রভাসকে (Prabhas) দেখে পরিবেশ আরো থমথমে হয়ে উঠেছিল।

প্রভাস সম্পর্কে কৃষ্ণম রাজুর ভাইপো। তিনিও গিয়েছিলেন প্রয়াত কাকাকে শেষ শ্রদ্ধা জানাতে। সোশ‍্যাল মিডিয়ায় কিছু ভিডিও ভাইরাল হয়েছে অভিনেতার। সেখানে হাউহাউ করে কাঁদতে দেখা যাচ্ছে তাঁকে। সামলানো যাচ্ছিল না প্রভাসকে। শেষমেষ মহেশ বাবু এবং মেগাস্টার চিরঞ্জিবী এসে সান্ত্বনা দেন তাঁকে।

   

Krishnam Raju Prabhas

মুরলী মোহন, জুনিয়র এনটিআর, মোহন বাবু, ত্রিভিক্রম সহ দক্ষিণী ইন্ডাস্ট্রির অনেকেই এসেছিলেন প্রয়াত অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানাতে। প্রভাস ও তাঁর পরিবারের অন‍্যান‍্য সদস‍্যদের সান্ত্বনা দিতে দেখা গিয়েছে তাঁদের। অনুরাগীরাও সোশ‍্যাল মিডিয়ায় শক্ত থাকার বার্তা দিয়েছেন প্রভাসকে।

রবিবার ভোরে প্রয়াত হন উপ্পলাপতি কৃষ্ণম রাজু। টলিউডের ‘রেবেল স্টার’ নামেই বেশি জনপ্রিয় ছিলেন তিনি। দক্ষিণী ইন্ডাস্ট্রির অত‍্যন্ত জনপ্রিয় অভিনেতা ছিলেন কৃষ্ণম রাজু। পাঁচ দশকের দীর্ঘ কেরিয়ারে ১৮০ র ও বেশি ছবিতে কাজ করেছিলেন তিনি। সব ধরণের চরিত্রেই সাবলীল ছিলেন তিনি।

https://twitter.com/mrprincepavan/status/1568917041914195969?t=yBLPk5n3kHZjHiPLqRwxOA&s=19

শেষের দিকে অভিনয়ের সঙ্গে সঙ্গে রাজনীতিতেও যোগ দিয়েছিলেন কৃষ্ণম রাজু। ১৯৯১ এ প্রথমে কংগ্রেস হয়ে প্রার্থী হয়েছিলেন তিনি নির্বাচনে। কিন্তু জিততে পারেননি। পরবর্তীকালে বিজেপির হয়ে ওই  একই আসন থেকে জিত হাসিল করেন কৃষ্ণম রাজু। অটল বিহারী বাজপেয়ীর সরকারের মন্ত্রীসভায় ২০০৪ পর্যন্ত ছিলেন তিনি। রবিবার ৮৩ বছর বয়সে হাসপাতালে শেষ নিঃশ্বাস ত‍্যাগ করেন রেবেল স্টার।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর