অগ্রিম টাকা দিলেও মিলবে না চাকরি! চাপড়ায় পোস্টারে নাম জড়ালো TMC বিধায়ক-সভাপতির

বাংলা হান্ট ডেস্কঃ সাম্প্রতিক সময়ে চাকরি দেওয়ার নাম করে লাখ লাখ টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠে চলেছে তৃণমূল কংগ্রেস (Trinamool Congress) নেতা মন্ত্রীদের বিরুদ্ধে। এক্ষেত্রে টাকা নিলেও চাকরি না দেওয়ার অভিযোগে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা বাংলায়। সেই ধারা বজায় রেখে এবার পোস্টার পড়লো নদিয়ার (Nadia) চাপড়া (Chapra) এলাকায়, যা নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়েছে সর্বত্র।

বর্তমানে এসএসসি থেকে শুরু করে প্রাথমিক টেস্ট সহ অন্যান্য একাধিক ইস্যুকে কেন্দ্র করে সরগরম বঙ্গ রাজনীতি। একদিকে যখন পার্থ চট্টোপাধ্যায় সহ অন্যান্য একাধিক নেতা মন্ত্রীদের বিরুদ্ধে গুরুতর অভিযোগ সামনে এসেছে, আবার অপরদিকে বাংলার বিভিন্ন প্রান্তে চাকরি দেওয়ার নাম করে টাকা আত্মসাৎ ঘিরে ইতিমধ্যে চাঞ্চল্য ছড়িয়েছে। এ সকল ইস্যুতে শাসক দলকে কটাক্ষ করে একের পর এক আক্রমণ শানিয়ে চলেছে বিরোধী দলগুলি। এর মাঝেই তৃণমূল কংগ্রেসের অস্বস্তি আরো বাড়িয়ে বর্তমানে বিতর্কিত পোস্টার করল চাপড়া বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকায়।

   

উল্লেখ্য, চাপড়া এলাকায় বিতর্কিত পোস্টার ঘিরে বর্তমানে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে সর্বত্র। এক্ষেত্রে নাম জড়িয়েছে এলাকার বিধায়ক এবং ব্লক তৃণমূল সভাপতির। কি রয়েছে পোস্টারগুলিতে? চাপড়া বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকায় বর্তমানে বেশ কয়েকটি পোস্টার চোখে পড়েছে। যেখানে লেখা রয়েছে, “চাকরি দেওয়ার নাম করে নেওয়া হয়েছিল অ্যাডভান্স টাকা। তবে বর্তমানে চাকরি দেওয়া সম্ভবপর নয়। তাই যারা অ্যাডভান্স টাকা প্রদান করেছিল, তাদেরকে ১৫ই সেপ্টেম্বর তা ফেরত দেওয়া হবে। অগ্রিম টাকা প্রদানকারীরা নির্দিষ্ট ঠিকানায় যোগাযোগ করুন।”

পরবর্তীতে চাপড়ার বিধায়ক রূকবানুর রহমান, তৃণমূল সভাপতি শুকদেব ব্রহ্ম এবং তার ভাইয়ের নামও উল্লেখ করা হয় পোস্টারে। নদিয়া জেলার চাপড়ার এই ঘটনায় ইতিমধ্যে শোরগোল পড়ে গিয়েছে সর্বত্র। যদিও এই ঘটনার পেছনে বিজেপি এবং অন্যান্য বিরোধী দলগুলি চক্রান্ত রয়েছে বলেই পাল্টা অভিযোগ জানিয়েছেন তৃণমূল বিধায়ক।

তিনি বলেন, “বিধানসভা ভোটের সময় বিজেপি এবং সিপিএমের সঙ্গে মিলে লড়াই করেছিল কিছু মানুষ। যারা পরবর্তীতে আমাদের হারাতে পারেনি আর সেই কারণেই বর্তমানে আমাদের নামে ভুয়ো খবর রটানো হচ্ছে। এসব কিছু চক্রান্ত। এলাকাবাসী জানে, কোনটা সঠিক আর কোনটা বেঠিক। কারা এই ষড়যন্ত্র করে চলেছে, তা সবার জানা।”

Untitled design 2022 08 27T172746.021

যদিও এই ঘটনায় শাসকদলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছে বিজেপি। বিজেপি নেতা প্রকাশ অধিকারী বলেন, “পরবর্তী সময়ে এখানকার তৃণমূল কংগ্রেস নেতাদের খাটের তলা থেকে ট্রাঙ্ক ভর্তি টাকা উদ্ধার করা হবে। চাপড়া বিধানসভা বর্তমানে দুর্নীতিতে ভরে গিয়েছে। চাকরির নাম করে মানুষের থেকে অসংখ্য টাকা আত্মসাৎ করেছে এরা। সব উদ্ধার হবে।”

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর