মালদায় পাঁচ দিন ধরে নিখোঁজ অষ্টম শ্রেণীর ছাত্র, বাগুইআটির মতোই অপহরণের আশঙ্কা

বাংলাহান্ট ডেস্ক : ফের রাজ্যে একবার ছাত্র নিখোঁজের ঘটনা সামনে এসেছে। মালদা জেলায় গত পাঁচ দিন ধরে নিখোঁজ এক অষ্টম শ্রেণীর ছাত্র। চূড়ান্ত দুশ্চিন্তার মধ্যে দিন কাটাচ্ছে পরিবার। পরিবারের অভিযোগ থানায় নিখোঁজ ডায়েরি করা হলেও কোনো রকমের সন্ধান মেলেনি।

জানা গিয়েছে, মালদহের চাঁচল ১ ব্লকের মহানন্দাপুর গ্রামের বাসিন্দা নিখোঁজ ছাত্রের নাম দেব।তার বাবা পেশায় দিনমজুর। পরিবারের অভিযোগ গত ৮ সেপ্টেম্বর সকালে টিউশনি পড়তে যাওয়ার নাম করে সে বাড়ি থেকে বের হয়। এরপর আর বাড়ি ফিরে আসেনি। আত্মীয়-স্বজন ও তার বন্ধু-বান্ধবদের বাড়িতে খোঁজ করলেও কোথাও তার সন্ধান মেলেনি ।

   

কোথায় গেল অষ্টম শ্রেণির ছাত্র দেব? দেবের বাবা গয়া দাসের বক্তব্য, “দেবকে বাড়িতে বকাঝকা করা হয়নি। কেন ও নিখোঁজ হয়ে গেল বুঝতে পারছি না।চাঁচল থানায় ডায়েরী করলেও এখনো পর্যন্ত ছেলের সন্ধান পাইনি। মুক্তিপণ চেয়ে বাড়িতে ফোনও আসেনি। ছেলেটার কি হলো বুঝতে পারছি না।”

প্রসঙ্গত ২২ আগস্ট বাগুইআটি থেকে দুই ছাত্র নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনা এখনো সবার মনে তরতাজা। পরে তাদের মৃতদেহ পাওয়া যায় খাল থেকে। পরিবারের অভিযোগ ছিল যে পুলিশের নিষ্ক্রিয়তার জন্য তাদের ছেলেদের তারা জীবিত অবস্থায় ফেরত পাননি। অনেকদিন পর এই ঘটনার তদন্তে মোড় আসে। গোয়েন্দাদের হস্তক্ষেপে বাগুইআটি কাণ্ডে খুনিদের গ্রেপ্তার করে পুলিশ।MISSING

এই ঘটনা নিয়ে শুরু হয়ে যায় রাজনৈতিক তরজা। নিষ্ক্রিয়তার অভিযোগে সাসপেন্ড করা হয় বাগুইআটি থানার আইসিকে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই অপহরণের মামলায় ফের খবরের শিরোনামে এক স্কুল পড়ুয়া।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর