কাজের পুরো টাকা না পাওয়ার প্রতিশোধে মার্সিডিজে আগুন ধরালেন মিস্ত্রি, ভিডিওতে ধরা পড়ল কাণ্ড

বাংলা হান্ট ডেস্ক: এবার উত্তরপ্রদেশের (Uttar Pradesh) নয়ডা (Noida) থেকে এক চাঞ্চল্যকর ঘটনা সামনে এসেছে। এমনকি, সেই সংক্রান্ত একটি ভিডিও ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ার দৌলতে। যেখানে দেখা গিয়েছে, বাইকে করে আসা এক যুবক রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা এক বিলাসবহুল মার্সিডিজ গাড়িতে পেট্রোল ছিটিয়ে আগুন ধরিয়ে দিচ্ছেন। পাশাপাশি, ওই ঘটনার পরেই তিনি তড়িঘড়ি বাইকে চেপে সেখান থেকে পালিয়ে যান।

আর এই পুরো ঘটনাটি সেখানে থাকা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। এমতাবস্থায়, ঘটনার পরিপ্রেক্ষিতে, ওই মার্সিডিজের মালিক নয়ডা থানায় একটি অভিযোগ জানিয়েছেন বলে জানা গিয়েছে। পাশাপাশি, তদন্তও শুরু করেছে পুলিশ। মূলত, প্রতিশোধপরায়ণ হয়েই ওই যুবক এমন কান্ড ঘটিয়েছেন বলে খবর মিলেছে।

   

প্রাথমিক তদন্তে উঠে এসেছে যে, ওই যুবক বাড়িতে টাইলস বসানোর কাজ করেন। এমনকি, ওই মার্সিডিজের মালিকের বাড়িতেও টাইলস বসানোর কাজ করেন তিনি। যদিও, কাজ শেষ করার পর পুরো টাকা পাচ্ছিলেন না ওই মিস্ত্রি। আর সেই কারণেই রেগে গিয়ে তিনি এই কান্ড ঘটিয়েছেন বলে মনে করা হচ্ছে। সিসিটিভি ফুটেজ থেকে গাড়ির মালিক ওই মিস্ত্রিকে শনাক্ত করেছেন।

উল্লেখ্য যে, নয়ডার থানা-৩৯ এলাকার অন্তর্গত একটি বাড়ির বাইরে পার্ক করা মার্সিডিজ গাড়িতে আগুন লাগিয়ে দেন ওই যুবক। তারপরেই তিনি সেখান থেকে পালিয়ে যান। এদিকে, তাঁর মাথায় হেলমেট পরা থাকলেও গাড়ির মালিক তাঁকে শনাক্ত করে নেন। পাশাপাশি, গাড়ির মালিকের পক্ষ থেকে আরও জানানো হয় যে, কিছুদিন আগে তাঁর বাড়িতে পাথর ও টাইলসের কাজ করা হয়।

সেই টাকা পরিশোধ না করায় ওই মিস্ত্রি এই ঘটনা ঘটিয়েছে। জানা গিয়েছে, ওই টাইলস মিস্ত্রি হলেন বিহারের বাসিন্দা। যদিও, তিনি থাকেন নয়ডার বিসরাখ থানার অন্তর্গত গ্রেটার নয়ডা পশ্চিমে। এদিকে, মার্সিডিজের মালিকের এই অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই যুবককে খুঁজছে। পাশাপাশি, খুব দ্রুত তাঁকে গ্রেফতার করা হবে বলেও দাবি করেছেন তাঁরা।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর