তৃতীয় বিয়ে করার সময় পৌঁছে যান প্রথম স্ত্রী! অভিযোগ শুনে হবু বরকে শুঁটিয়ে লাল করল এলাকাবাসী

বাংলাহান্ট ডেস্ক : সেজেগুজে গিয়েছিলেন বিয়ে করতে। বিয়ে তো হলই না, উলটে ভাগ্যে জুটল বেধড়ক মার। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মুজফফরনগরে এক ব্যক্তির বিরুদ্ধে উঠে এল তৃতীয় বিয়ে করতে চাওয়ার অভিযোগ। এলাকার লোকজন জানতে পেরেই পেটাল বরকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হয়েছে একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে তৃতীয় বিয়ে করতে চাওয়ার অপরাধে এক ব্যক্তিকে মুরগি বানিয়ে রেখেছে এলাকার লোকজন। আর মাঝেমাঝেই চলছে মারধর।

উত্তরপ্রদেশের মুজফফরনগর জেলার ঘটনা। জানা যাচ্ছে, বুটানা মহকুমার পরাসৌলী গ্রামে গত ১০ সেপ্টেম্বর জাহাঙ্গীর নামে এক ব্যক্তি বরযাত্রী নিয়ে বিয়ে করতে পৌঁছায়। সামলী থেকে এসেছিল বর সহ বরযাত্রীর দল। বিয়ের মণ্ডপে সবে হাজির হয়েছে, তখনই কোথা থেকে উদয় হয় বরের প্রথম স্ত্রী। তিনি এসেই হাঙ্গামা বাঁধিয়ে দেন। উপস্থিত লোকজনকে হবু বরের আসল চরিত্র জানিয়ে দেন।

download 3

সমস্ত ঘটনা শোনার পরই ক্ষেপে যায় এলাকার মানুষজন। বর সহ বরযাত্রীকে আটকে রাখা হয়। শুরু হয় মারধর। বরকে শাস্তি স্বরূপ মুরগি হতে বাধ্য করা হয়। এই পুরো ঘটনা মোবাইল ক্যামেরায় ভিডিও করে আপলোড করে সোশ্যাল মিডিয়ায়। যা মুহুর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

পাত্রীর ভাই জানান, ‘নিজের আগের দু’টো বিয়ের ব্যাপারে কিছুই জানানি জাহাঙ্গীর। আমাদের সঙ্গে বেইমানি করেছে সে।’ ঘটনার খবর পেয়েই পৌঁছায় পুলিস। গ্রেফতার করা হয়েছে তিন জনকে। পুলিস আধিকারিক বিনয় কুমার গৌতম জানান, ‘১০ সেপ্টেম্বর এক যুবক বিয়ে করতে আসেন। বিয়ের মণ্ডপে ঝামেলা হয়। বেঁধে যায় মারপিট। শান্তি ভঙ্গের অপরাধে তিনজন কে গ্রেফতার করে ১৪ দিনের জন্য পুলিস হেফাজতে পাঠানো হয়েছে


Avatar
Sudipto

সম্পর্কিত খবর