রাজনীতিতে এবার ‘বাহুবলী’ ম‍্যাজিক, বিজেপির হাত শক্ত করতে আসরে নামছেন প্রভাস!

বাংলাহান্ট ডেস্ক: যে পেশার মানুষই হন না কেন, রাজনীতি (Politics) বাদ দিয়ে কিছুই হয় না। বিশেষত বিনোদন জগতের কাছে রাজনীতির আকর্ষণ বরাবরই প্রবল। বিভিন্ন ভাষার সিনে ইন্ডাস্ট্রি থেকে প্রথম সারির তারকারা যোগ দেন রাজনীতিতে। এ প্রথা আগেও ছিল, এখনো আছে। দক্ষিণী ইন্ডাস্ট্রির কথাই ধরা যাক। এনটিআর থেকে শুরু করে রজনীকান্ত, জয়ললিতা, চিরঞ্জিবী, মুরলী মোহন, কৃষ্ণম রাজু, মোহন বাবুরা রাজনীতির সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে থেকেছেন।

এবার এই তালিকায় জুড়তে চলেছে ‘বাহুবলী’ পরিবারের নাম। সুপারস্টার প্রভাসের (Prabhas) কাকা সদ‍্য প্রয়াত কৃষ্ণম রাজু ছিলেন রাজনীতিতে। এবার তাঁর পরিবারের আরো একজন পা বাড়াচ্ছেন রাজনৈতিক ময়দানের উদ্দেশে। তিনি প্রভাসের ভাই প্রবোধ।

prabhas 1200x800 1
সূত্রের খবর মানলে, বিজেপিতে যোগ দিতে চলেছেন প্রবোধ। লোকসভা নির্বাচনে তাঁকে প্রার্থী করতে চলেছে বিজেপি। আসলে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে প্রভাসের জনপ্রিয়তা চিরদিনই তুঙ্গে। কিন্তু ‘বাহুবলী’র পর থেকে তিনি ‘প‍্যান ইন্ডিয়া স্টার’ হয়ে উঠেছেন। প্রভাসের এই জনপ্রিয়তাটাকে কাজে লাগাতে চাইছে বিজেপি।

বাহুবলী অভিনেতা স্বয়ং যেহেতু রাজনীতিতে আসার পক্ষপাতী নন, তাই তাঁর ভাইয়ের কাছেই বিজেপি প্রস্তাব রেখেছে বলে খবর। প্রস্তাবে নাকি সাড়াও মিলেছে। কাকা কৃষ্ণম রাজুর আসন নরসাপুরম থেকেই লোকসভায় প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন প্রভাসের ভাই। ভাইয়ের রাজনীতিতে যোগদান নিয়ে নাকি সবুজ সঙ্কেত দিয়েছেন প্রভাসও।

প্রসঙ্গত, কিছুদিন আগেই প্রয়াত হয়েছেন ‘রেবেল স্টার’ কৃষ্ণম রাজু। প্রভাসও গিয়েছিলেন প্রয়াত কাকাকে শেষ শ্রদ্ধা জানাতে। সোশ‍্যাল মিডিয়ায় কিছু ভিডিও ভাইরাল হয়েছিল অভিনেতার। সেখানে হাউহাউ করে কাঁদতে দেখা গিয়েছিল তাঁকে। সামলানো যাচ্ছিল না প্রভাসকে। শেষমেষ মহেশ বাবু এবং মেগাস্টার চিরঞ্জিবী এসে সান্ত্বনা দেন তাঁকে।

মুরলী মোহন, জুনিয়র এনটিআর, মোহন বাবু, ত্রিভিক্রম সহ দক্ষিণী ইন্ডাস্ট্রির অনেকেই এসেছিলেন প্রয়াত অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানাতে। প্রভাস ও তাঁর পরিবারের অন‍্যান‍্য সদস‍্যদের সান্ত্বনা দিতে দেখা গিয়েছে তাঁদের। অনুরাগীরাও সোশ‍্যাল মিডিয়ায় শক্ত থাকার বার্তা দিয়েছেন প্রভাসকে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর