TRAI-র নির্দেশের পর ঘুম ভাঙল টেলিকম সংস্থাগুলোর! Jio-BSNL-Airtel-VI লঞ্চ করল ৩০ দিনের প্ল্যান

বাংলাহান্ট ডেস্ক : ট্রায়ের আদেশের পরেই এবার 28 দিনের পাশাপাশি প্রকাশ্যে এলো বিভিন্ন টেলিকম সংস্থার এক মাসের জন্য বৈধ বিভিন্ন প্ল্যান। Airtel, Jio, Vi এবং BSNL সমস্ত টেলিকম কোম্পানিগুলি ইতিমধ্যেই 30 দিনের প্ল্যানগুলি লঞ্চ করেছে। আগে, বেশিরভাগ প্ল্যানই ছিল 28 দিনের জন্য বৈধ। সম্প্রতি ব্যবহারকারীদের অভিযোগের ভিত্তিতেই TRAI টেলিকম সংস্থাগুলিকে এই ধরনের রিচার্জ প্ল্যান জারি করার নির্দেশ দেয়।

Airtel প্ল্যান

এয়ারটেলের দুটি প্ল্যান রয়েছে 128 টাকা এবং 131 টাকার। 128 টাকার এই প্ল্যানটি এখন থেকে 30 দিনের জন্য বৈধ হবে বলেই জানা গিয়েছে। এই প্ল্যানটিতে প্রতি সেকেন্ডে 2.5 পয়সা হারে লোকাল এবং STD কলের সুবিধা মিলবে‌। এর পাশাপাশি, 131 টাকার প্ল্যানের পরিষেবাও এখন থেকে 30 দিনের জন্য বৈধ থাকবে।

BSNL ও MTNL-র প্ল্যান

BSNL-এ এখন থেকে 199 টাকা রিচার্জ করলেই মিলবে 30 দিনের বৈধতার সুবিধা। অন্যদিকে, MTNL সম্পর্কে কথা বললে, কোম্পানি এক মাসের জন্য দুটি প্ল্যান অফার করছে 151 টাকা এবং 97 টাকার ।

JIO-র প্ল্যান

TRAI-এর আদেশের পরে Jio এক মাসের জন্য বৈধ দুটি প্ল্যানের সুবিধা নিয়ে এসেছে তার ব্যবহারকারীদের জন্য। 259 টাকায় Jio প্ল্যানটিতে আপনি প্রতিদিন 1.5GB ডেটা, আনলিমিটেড কল, দৈনিক 100টি SMS এবং Jio অ্যাপের সাবস্ক্রিপশন পাবেন। একই সময়ে, 296 টাকায় 30 দিনের জন্য বৈধ প্ল্যানটিতে 25GB ডেটা, সীমাহীন কল এবং দৈনিক 100টি SMS সুবিধা পাওয়া যাবে। এছাড়াও, গ্রাহকরা চাইলে Jio অ্যাপে সাবস্ক্রিপশন করতে পারেন।

jio vi airtel

Vodafone Idea-র প্ল্যান

Vodafone Idea-র 137 টাকার প্ল্যানটি এখন থেকে বৈধ 30 দিনের জন্য । এতে গ্রাহকরা প্রতি সেকেন্ডে 2.5 পয়সা হারে কল করার পাশাপাশি, স্থানীয় এবং STD SMS সুবিধা পাবেন যথাক্রমে 1 টাকা এবং 1.5 টাকা হারে। 141 টাকার রিচার্জ প্ল্যানে এই সমস্ত পরিষেবা এক মাসের জন্য পাওয়া যাবে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর