ফের একটা সুন্দর গানের শ্রাদ্ধ করে ছাড়ল! নতুন মিউজিক ভিডিও নিয়ে ‘রিমেক রানি’ নেহাকে তুলোধনা নেটিজেনদের

বাংলাহান্ট ডেস্ক: পুরনো গানকে ছিঁড়েখুঁড়ে, জোড়াতাপ্পি মেরে নতুন করে চালাতে নেহা কক্করের (Neha Kakkar) জুড়ি মেলা ভার। রিয়েলিটি শো থেকে জনপ্রিয়তা পাওয়ার পর বলিউডে পা রেখেছেন তিনি। তবে মৌলিক গানের থেকে রিমেক গানই বেশি গেয়েছেন নেহা। পুরনো যত ভাল গান আছে, যা নস্টালজিয়া উসকে দেয়, সেগুলোকে বেছেবেছে রিমেক বানান তিনি। এর জন‍্য বহুবার ট্রোলও হয়েছেন নেহা। কিন্তু তিনি শোধরাবার মানুষ নন।

এবার ফের একই কাণ্ড ঘটিয়েছেন নেহা। হাত বাড়িয়েছেন নব্বইয়ের দশকের অত‍্যন্ত জনপ্রিয় গায়িকা ফাল্গুনী পাঠকের গানের দিকে। তাঁর ‘সজনা’ গানটির রিমেক বানিয়েছে টি সিরিজ। গেয়েছেন নেহা কক্কর। সম্প্রতি প্রকাশ‍্যে এসেছে সেই গানেরই প্রথম ঝলক। আর তা দেখেই ক্ষোভে ফেটে পড়েছেন নেটনাগরিকরা।

Neha Kakkar Sang “Channa Mereya” For Her Ex Boyfriend On Indian Idol Season 11
বেছে বেছে পুরনো গানগুলিকে কেন নষ্ট করছেন নেহা? নস্টালজিয়াগুলোকে শেষ করতে উঠেপড়ে লেগেছেন তিনি। নেটিজেনরা রীতিমতো তুলোধনা করেছেন নেহাকে। একজন লিখেছেন, ‘নেহা কক্কর দয়া করে এবার চুপ কর। টি সিরিজ এবার একটা খিচুড়ির দোকান খুলুক। কারণ সব গানের তো খিচুড়ি বানিয়ে ফেলছে।’

আরেকজন লিখেছেন, দায়িত্ব নিয়ে সবার ছোটবেলাটাকে নষ্ট করে ছাড়ছেন নেহা। ফাল্গুনী পাঠক এত সুন্দর একটা গান উপহার দিয়েছিলেন এত বছর আগে। নিজের বেসুরো গলা দিয়ে গানটার শ্রাদ্ধ না করলে চলছিল না?

https://www.instagram.com/reel/CipWFZeAmDY/?igshid=YmMyMTA2M2Y=

শুধু রিমেক গানের জন‍্য নয়, কথায় কথায় কেঁদে ফেলার স্বভাবের জন‍্যও ট্রোলড হন নেহা। অনেকেই তাঁর এই কান্নার স্বভাবটা ‘নাটক’ বলে কটাক্ষ করেছেন। সম্প্রতি এ প্রসঙ্গে এক সংবাদ মাধ‍্যমের কাছে মুখ খোলেন নেহা। গায়িকা বলেন, তিনি অত‍্যন্ত সংবেদনশীল। কিন্তু তাঁর মতো অনেকেই এমন আবেগপ্রবণ হয় না। তারা তাঁকেকে ‘নাটকবাজ’ বলে ভাবেন।

নেহা বলেন, “যারা আমার মতোই আবেগপ্রবণ তারি আমাকে খুব ভাল ভাবে বুঝতে পারবেন। এখন বেশিরভাগ মানুষই অন‍্যের কষ্টটা বোঝে না। একে অপরের সাহায‍্য করে না। আমার মধ‍্যে সেই গুণটা আছে আর এর জন‍্য আমি গর্বিত। যারা আমাকে ট্রোল করে তাদের আমি দোষ দিই না।”

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর