পারবে না Jio-ও! ভারতে ফের ব্যবসা শুরু করে মাত্র ১০ টাকাতেই দারুণ সুবিধা দিচ্ছে ইউনিনর

বাংলাহান্ট ডেস্ক : Jio, Vodafone-Idea, Airtel, BSNL সহ বড় টেলিকম কোম্পানি গুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পুরনো এক টেলিকম কোম্পানি আবারও দেশে ফিরছে। টেলিকম কোম্পানিটি ইতিমধ্যেই ভারতে তাদের পরিকল্পনা চালু করেছে। তথ্য অনুযায়ী, বড় বড় কোম্পানির সাথে প্রতিযোগিতায় নামতে প্রস্তুত টেলেনর কোম্পানি। 4G এর সাথে এই সংস্থাটি আবারও ভারতে তাদের দৌড় শুরু করতে চলেছে।

ইউনিনর আদতে টেলিনর কোম্পানির ভারত শাখার নাম। তাদের ফেরার খবর শুনে বড় ধরনের ধাক্কা খেয়েছে বর্তমান টেলিকম কোম্পানিগুলো। এই সংস্থাটি আগেও কম রেটে বিভিন্ন প্ল্যান দিয়ে সবাইকে অবাক করে দিয়েছিল। মনে করা হচ্ছে, এই কোম্পানি আবার টেলিকম দুনিয়ায় ফিরে আসার ফলে বাজারে Airtel, Vodafone-Idea এবং BSNL সহ Jio-এর অবস্থা আরও খারাপ হতে পারে।

   

বস্তুত,কিছু বছর আগে লোকসানের মুখে পরে ভারতে তাদের ব্যবসা গোটাতে বাধ্য হয় ইউনিনর।কিন্তু সূত্র মারফত খবর , তারা আবার 4 জি প্রযুক্তি নিয়ে ভারতে ব্যবসা করতে প্রস্তুত। জানা যাচ্ছে ,অন্ধ্র প্রদেশের ইন্দোরে বিশেষ অফার চলছে এই কোম্পানির। যারা ইউনিনরের পুরনো সিম ব্যবহার করেন তাদের জন্য এই অফার উপলব্ধ।

jpg 20220920 122956 0000

আপনি যদি ইউনিনরের ₹10 রিচার্জ করেন, তাহলে আপনাকে ₹10 এর টকটাইম দেওয়া হচ্ছে। আর এইভাবে আপনাকে ₹20 এর রিচার্জে ₹20 এর টকটাইম, ₹30 এর রিচার্জে ₹30 এর টকটাইম দেওয়া হচ্ছে। এই অফারের বিশেষ বিষয় হল ইউনিনরের ইনকামিং কল কখনই বন্ধ হবে না। এই বিষয়টি নিয়ে কোনো অফিসিয়াল ঘোষণা না হলেও ভাইরাল হওয়া খবর থেকে আপনাদের এটি জানানো হলো।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর