‘ও পুরুষ না নারী, জানতে DNA টেস্ট করাবো’, শুভেন্দুকে চরম কটাক্ষ মদনের

বাংলা হান্ট ডেস্কঃ ‘শুভেন্দু অধিকারীর ডিএনএ টেস্ট করাতে হবে। ও পুরুষ না নারী, আমি দেখতে চাই’, আক্রমণের ঝাঁঝ আরো বাড়িয়ে তুলে এবার বিরোধী দলনেতার বিরুদ্ধে চরম কটাক্ষ করে বসলেন তৃণমূল কংগ্রেস (Trinamool Congress) বিধায়ক মদন মিত্র (Madan Mitra)।

গত বিধানসভা নির্বাচনের পূর্বে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করার পর থেকেই শাসক বনাম শুভেন্দু অধিকারী দ্বন্দ্ব চরমে ওঠে। একদিকে যখন শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে একের পর এক কটাক্ষ ছুড়ে দেয় তৃণমূল, আবার অপরদিকে নিজের পুরনো দলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিতে দেখা যায় বিজেপি নেতাকেও। আর এবার সেই তালিকায় যুক্ত হল মদন মিত্রের বিতর্কিত মন্তব্য।

কি নিয়ে কামারহাটির তৃণমূল বিধায়ক এহেন মন্তব্য করলেন? সম্প্রতি, বিজেপির নবান্ন অভিযানকে ঘিরে একটি ঘটনা আর তার জেরেই দিনের পর দিন বিতর্ক যেন বেড়েই চলেছে। উল্লেখ্য, বিজেপির নবান্ন অভিযানের সময় সাঁতরাগাছির নিকট আটক করা হয় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে। সেই সময় এক মহিলা পুলিশ কর্মী তাঁকে ধরতে এলে শুভেন্দু সাফ জানান, “ডোন্ট টাচ মাই বডি। আপনি মহিলা, আমি পুরুষ।”

পরবর্তীতে তাঁর এই মন্তব্য নিয়ে কটাক্ষ ছুড়ে দেয় তৃণমূল নেতা মন্ত্রীরা। এদিন সেই প্রসঙ্গে মদন মিত্র বলেন, “শুভেন্দু অধিকারী পুজো করে না। ঘুড়ি ওড়ায় না আর খায় না বিরিয়ানি। ও যা করে, শুধু লুকিয়ে।” এরপরই তৃণমূল বিধায়ক বলেন, “কে কত সূরা পান করেছে, তার হিসেব রাখা হলো ওর কাজ। আমি বিরোধী দলনেতার ডিএনএ টেস্ট করাতে চাই।”

এখানেই না থেমে শুভেন্দুর ‘ডোন্ট টাচ মাই বডি’ প্রসঙ্গটিকে টেনে এনে মদন বলেন, “ওর ডিএনএ টেস্ট করাটা প্রয়োজন। ও পুরুষ না নারী, আমি দেখব। মহিলা পুরুষের ছোঁয়ার পরিবর্তে ও চাইছে কোন পুলিশ (পুরুষ) ওকে ধরুক। এর উত্তর জানতেই হবে।”

প্রসঙ্গত, গত বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস বিপুল পরিমাণ ভোটে জয়লাভ করলেও নন্দীগ্রাম কেন্দ্র থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে পরাজিত করেন শুভেন্দু অধিকারী। যদিও পরবর্তীতে এই জয়লাভের পিছনে ষড়যন্ত্র রয়েছে বলেই দাবি করে শাসক দল।এদিন এ প্রসঙ্গে মদনের দাবি, “ভবানীপুর আর নন্দীগ্রাম ছাড়া অন্য যেকোনো বিধানসভা কেন্দ্রে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে আমি লড়াইয়ে প্রস্তুত। ওর বিরুদ্ধে লড়ে জয়লাভ করে দেখাবো।”

madan mitra 1 5

তিনি আরো বলেন, “”ও পুরুষ না মহিলা, সেই প্রসঙ্গে আমার কোন ধারণা নেই। আমি মহিলাদের যথেষ্ট সম্মান করি, তাই যতক্ষণ না ওর আসল পরিচয় জানতে পারছি, ততক্ষণ ওর দিকে বোমা মারবো না।” যদিও এই প্রসঙ্গে এখনো পর্যন্ত শুভেন্দু অধিকারীর তরফ থেকে কোনরকম পাল্টা জবাব দেওয়া হয়নি।


Avatar
Sayan Das

সম্পর্কিত খবর