লালন-ফুলঝুরির মাঝে তৃতীয় ব‍্যক্তি! বাংলা সেরার তকমা ধরে রাখতে নতুন চরিত্রের এনট্রি ‘ধুলোকণা’য়

বাংলাহান্ট ডেস্ক: পুজোর আগে খেল দেখাচ্ছে টিআরপি। কখনো টপার সিরিয়াল নেমে যাচ্ছে পাঁচ নম্বরে, আবার পাঁচ থেকে একে উঠে আসছে অন‍্য কেউ। গত সপ্তাহে সব সিরিয়ালকে টেক্কা দিয়ে বাংলা সেরা হয়েছিল স্টার জলসার ধুলোকণা (Dhulokona)। একের পর এক টুইস্ট দিয়ে আবারো প্রথম স্থান দখল করে নিয়েছিল লালন ফুলঝুরি। এবার সেটা ধরে রাখার পালা।

আর তার জন‍্য কোনো কসুর বাকি রাখছেন না চিত্রনাট‍্যকার লীনা গঙ্গোপাধ‍্যায়। সিরিয়ালে আপাতত দেখানো হচ্ছে সমুদ্রের জলে ডুবে লালনের সমস্ত স্মৃতি হারিয়ে গিয়েছে। কাউকেই সে আর চিনতে পারছে না। অন‍্যদিকে ফুলঝুরি এখনো জানে না যে লালন বেঁচে রয়েছে। এর মাঝেই নতুন এক চরিত্রের আগমন ঘটতে চলেছে ধুলোকণা সিরিয়ালে।

   

Dhulokona
লালনকে যে চিকিৎসক বাঁচিয়েছেন তার মেয়ে তিতির এনট্রি নিতে চলেছেন সিরিয়াল, এমনি খবর শোনা গিয়েছিল। তিতির থাকে বিদেশে। শোনা গিয়েছিল, এই চরিত্রে দেখা যেতে পারে অভিনেত্রী মধুবনী গোস্বামীকে। তিনি আবারো টেলিভিশনে কামব‍্যাক করতে পারেন বলেই শোনা গিয়েছিল। কিন্তু মধুবনী ভক্তদের আশায় জল পড়েছে।

তাঁর পরিবর্তে ধুলোকণায় দেখা যাবে অভিনেত্রী সম্পূর্ণা মণ্ডলকে। ‘করুণাময়ী রাণী রাসমণি’, ‘দূর্গা দূর্গেশ্বরী’ খ‍্যাত সম্পূর্ণা এবার সম্পূর্ণ ভিন্ন লুকে এনট্রি নিচ্ছেন ধুলোকণায়। সোশ‍্যাল মিডিয়ায় মডার্ন লুকে দুটি ছবি শেয়ার করে এ সুখবর জানিয়েছেন তিনি নিজেই। যদিও তাঁকে কোন চরিত্রে দেখা যাবে তা জানাননি সম্পূর্ণা। মনে করা হচ্ছে, লালন ও ফুলঝুরির মাঝে তৃতীয় ব‍্যক্তি হয়ে আসবেন তিনি। তবে চরিত্রটি ‘লালঝুরি’র জন‍্য ইতিবাচক হবে নাকি নেতিবাচক তা এখনি বলা যাচ্ছে না।

Sampurna mondol

প্রসঙ্গত, অভিনেত্রী হিসাবে কম বয়সেই প্রভূত জনপ্রিয়তা পেয়ে গিয়েছিলেন সম্পূর্ণা। মা দূর্গা, গোয়েন্দা গিন্নির পর করুণাময়ী রাণী রাসমণি সিরিয়ালে রাণীর ছোট মেয়ে জগদম্বার ভূমিকায় ব‍্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। তারপর দূর্গা দূর্গেশ্বরী এবং হয়তো তোমারই জন‍্য সিরিয়ালে অভিনয় করেছিলেন সম্পূর্ণা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর