স্কুলে ভুত দেখে আতঙ্কে মৃত্যু তৃতীয় শ্রেণীর ছাত্রীর,সিউড়ির প্রাথমিক স্কুলে হইচই

বাংলাহান্ট ডেস্ক : ছাত্রীটি নাকি স্কুলে ভূত দেখেছিল। সেই আতঙ্কে মৃত্যু হয়েছে তার। এমনই এক অদ্ভুত অভিযোগের খবর এলো সিউড়ি থেকে। সিউড়ির (Suri) কাঁকড়তলার বাবুইজোড় প্রাথমিক বিদ্যালয়ের এই ঘটনার পর থেকে এখন রীতিমতো আতঙ্কিত ছাত্র-ছাত্রী থেকে অভিভাবকেরা। কিভাবে এই ছাত্রীর মৃত্যু হল সেটি তদন্ত করে দেখা হচ্ছে। মৃত ছাত্রীর নাম রিমি মণ্ডল। রিমি সিউড়ির কাঁকড়তলার বাবুইজোড় প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী ছিল।

জানা গেছে, গত শুক্রবার রাত থেকে তার আচরণ খুবই অস্বাভাবিক হয়ে যায়। এরপর পরিবারের লোকেরা তাকে নিয়ে যায় সিউড়ি সদর হাসপাতালে। সেখানেই ভোরের দিকে মৃত্যু হয় এই তৃতীয় শ্রেণীর ছাত্রীর। কিন্তু ঠিক কি কারনে মৃত্যু? বিষয়টি স্পষ্ট না হলেও চিকিৎসকরা জানাচ্ছেন যে মৃত ছাত্রীটির মৃগী ছিল।

সূত্রের খবর, গত বৃহস্পতিবার থেকে কাঁকড়তলার বাবুইজোড় প্রাথমিক বিদ্যালয়ে ভূত দেখার ঘটনা কথা চাওর হতে থাকে। সেখানকার পড়ুয়ারা দাবি করে যে তারা অস্বাভাবিক কিছু লক্ষ্য করছে। মুহূর্তে গোটা স্কুলে ছড়িয়ে পড়ে ভূতের আতঙ্ক। এই আতঙ্কের মধ্যেই গত শুক্রবার দুজন ছাত্রী স্কুলের মধ্যেই অজ্ঞান হয়ে যায়। এরপরই শুক্রবার রাত থেকে বাড়িতে অস্বাভাবিক আচরণ করতে শুরু করে রিমি। রীতিমত আতঙ্কের ছাপ ফুটে উঠতে থাকে তার মুখে। এরপর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়।

death

এই বিষয়ে শিক্ষা সংসদের চেয়ারম্যান প্রলয় নায়েক জানিয়েছেন,”স্কুলে ভূতের খবর আমরা পেয়েছি। বিজ্ঞান মঞ্চের কর্মীরা আগামী সোমবার ওই স্কুলে যাবে। তদন্ত করে খতিয়ে দেখা হবে বিষয়টি।” বিজ্ঞান মঞ্চের কর্মী শুভাশিস গড়াই বলেছেন,”ভূত বলে কিছু হয় না। এই ছাত্রীটির মৃত্যু দুঃখজনক হলেও এর পিছনে কোন রকম ভৌতিক সম্পর্ক নেই। স্কুলে গিয়ে পড়ুয়াদের এই কথাই বোঝাতে হবে। যে সকল পড়ুয়ার প্রথম ভূত দেখেছিল বলে দাবি করেছে তাদের সাথে কথা বলা প্রয়োজন।”

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর