ভালবাসা আর যৌনতার মধ‍্যে ফারাক আছে, আগে নিজেদের শিক্ষিত করুন, ট্রোলারদের উচিত জবাব সুদীপের

বাংলাহান্ট ডেস্ক: মেপে মেপে পা ফেলতে হয় তারকাদের। পান থেকে চুন খসলেই বিপত্তি। সোশ‍্যাল মিডিয়ায় সর্বক্ষণ তুল‍্যমূল‍্য বিচার চলে তারকাদের নিয়ে। এমনকি টেনে আনা হয় ব‍্যক্তিগত জীবনকেও। সোশ‍্যাল মিডিয়ায় এ ধরণের ট্রোলিংয়ের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দিলেন অভিনেতা সুদীপ মুখোপাধ‍্যায় (Sudip Mukherjee)।

স্ত্রী পৃথা চক্রবর্তীর শেয়ার করা একটি ছবিকে ঘিরে বিগত বেশ কিছুদিন ধরেই কুরুচিকর সমালোচনার শিকার হচ্ছেন অভিনেতা। স্বামীর জন্মদিন উপলক্ষে তাঁকে চুম্বনের একটি আদুরে ছবি শেয়ার করেছিলেন  তিনি। তা নিয়েই শুরু বিতর্ক। অনেকের কাছে ছবিটি ‘অশ্লীল’ লেগেছে। পরামর্শ দিয়েছেন, বাড়িতে গিয়ে চুমু খেতে। এমনকি কুরুচিকর কটাক্ষও উড়ে এসেছিল পৃথার দিকে।

   

Sudip pritha
একটি ভিডিও বার্তায় সেই সমস্ত ট্রোলের উদ্দেশে সপাটে জবাব দিলেন সুদীপ। তাঁর কটাক্ষ, মানুষের ফ্রাস্ট্রেশন ক্রমশ বাড়ছে। তাই সামান‍্য চুমুতেও এত আপত্তি। অনেকে বলেছেন, সমাজে অপসংষ্কৃতি বাড়ছে। তাঁদের উদ্দেশে সুদীপের প্রশ্ন, দেশের ইতিহাস ও সংষ্কৃতির কতটুকু জানেন তারা?

সুদীপ বলেন, যারা ট্রোল করছেন তারা কেউই ভালবাসা এবং যৌনতার তফাৎটা বোঝেন না। দুটোর মধ‍্যে অনেক তফাৎ। তাই একটা সামান‍্য চুমুকেও তারা বিছানায় নিয়ে গিয়ে ফেলেন। কটাক্ষ শানিয়ে তিনি বলেন, ভালবাসার মানুষকে চুমু খেলেই কি তাকে বিছানায় নিয়ে গিয়ে ফেলেন? এবার তো সন্তানকেও স্নেহের চুমু খেলে বিছানায় নিয়ে গিয়ে ফেলার কথা বলবেন! মায়ের পুজো করা হলেও মেয়েদের শরীরটা পণ‍্য হিসাবেই দেখা হয়, ক্ষোভ সুদীপের।

এখানেই থামেননি তিনি। অপসংষ্কৃতির অভিযোগের উত্তরে সুদীপ বলেন, পুরাণ, মহাভারতে অবাধ যৌনতার কথা প্রচার করা হয়েছে। খাজুরাহো, কোনারক, অজন্তা ইলোরার মতো ভাস্কর্যে নারী পুরুষের মিলনের চিহ্ন খোদাই করা। তাই সুদীপের পরামর্শ, খাপ পঞ্চায়েত খুলে বসার আগে নিজেদের শিক্ষিত করুন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর