একেই বলে বাস্তবের নায়ক, একটা গোটা গ্রাম দত্তক নিয়ে ভোলই পালটে দিলেন প্রকাশ রাজ!

বাংলাহান্ট ডেস্ক: নায়ক মানে তো শুধু সিনেমায় দমদার অ্যাকশন করে নায়িকাকে বাঁচানো নয়। বাস্তবের নায়ক সেই যে বাস্তব জীবনে নায়কোচিত কোনো কাজ করে দেখান। ঠিক যেমনটা করে দেখালেন অভিনেতা প্রকাশ রাজ (Prakash Raj)। দক্ষিণী ইন্ডাস্ট্রি তথা বলিউডের একজন নামী অভিনেতা তিনি। প্রকাশের অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে কিছুই বলার নেই। কিন্তু অভিনয়ের সঙ্গে সঙ্গে সামাজিক কাজকর্মের দিকেও কিন্তু ঝোঁক রয়েছে তাঁর।

শুনলে অবাক হবেন, সম্প্রতি একটি গোটা গ্রাম দত্তক নিয়েছিলেন প্রকাশ রাজ। সেই গ্রামের যা উন্নয়ন তিনি করেছেন তা দেখে চমকিত সকলেই। দত্তক নেওয়ার পরে গ্রামের ভোলই বদলে দিয়েছেন প্রকাশ। সকলেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁকে।

   

prakash raj 1

তেলেঙ্গানার মহবুবনগর জেলার কোন্ডারেড্ডিপল্লী নামে একটি গ্রাম দত্তক নিয়েছেন প্রকাশ রাজ। সেই গ্রামের এখনকার রূপ কেমন? সোশ‍্যাল মিডিয়ায় কিছু ছবি ভাইরাল হয়েছে যা দেখে বাস্তবিকই চমকে যেতে হয়। পরিস্কার পরিচ্ছন্ন বাঁধানো রাস্তাঘাট। দুপাশে সবুজ গাছপালা, সুন্দর রঙ করা বাড়ি। সবটাই যেন ছবির মতো সাজানো।

প্রতিটি ছবিতেই গ্রামের উন্নয়নের ছাপ স্পষ্ট। স্থানীয় নেতা, বিধায়কদের সঙ্গে মিলে গ্রামের উন্নয়নের কাজে হাত লাগিয়েছেন প্রকাশ রাজ। যে ভাবে অখ‍্যাত গ্রামটির সামগ্রিক ছবিটা তিনি পালটে দিয়েছেন তাতে খুশি গ্রামবাসী থেকে শুরু করে অন‍্যরাও।

 

প্রসঙ্গত, প্রকাশ রাজের অভিনয় কেরিয়ারের কথা বললে, তিনি একাধিক ভাষার ছবিতে কাজ করেছেন। উত্তর থেকে দক্ষিণ দুই ইন্ডাস্ট্রিতেই যথেষ্ট জনপ্রিয় তিনি। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে বহু ছবিতে অভিনয় করেছেন প্রকাশ। পাশাপাশি বলিউডেও ওয়ান্টেড, এন্টারটেনমেন্ট, হিরোপন্তি, সিংঘম, গোলমাল এগেন, দাবাং এর মতো ছবিতেও দেখা গিয়েছে তাঁকে।

সদ‍্য মুক্তি পেয়েছে প্রকাশ রাজের আরো একটি ছবি। তামিল ছবি ‘পন্নিয়িন সেলভন’এ অভিনয় করেছেন তিনি। ইতিমধ‍্যেই সবথেকে বড় ব্লকবাস্টার ঘোষনা করা হয়েছে ছবিটিকে। প্রশংসিত হয়েছে প্রকাশ রাজের অভিনয়ও।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর