‘মিঠাই’কে আটকানোর সাধ‍্য এবার কারোর হবেই না, বিরাট সারপ্রাইজ নিয়ে মনোহরায় কামব‍্যাক করছেন প্রিয় নায়ক!

বাংলাহান্ট ডেস্ক: এক সিরিয়াল (Serial) ছেড়ে আরেক সিরিয়ালে অভিনেতা অভিনেত্রীদের যাওয়া আসা লেগেই থাকে। নতুন নতুন মুখ যেমন আসে, তেমনি জনপ্রিয় হওয়া সত্ত্বেও একাধিক কলাকুশলী যোগ দেয় অন‍্য সিরিয়ালে। জি বাংলার অন‍্যতম পুরনো সিরিয়াল ‘মিঠাই’তেও (Mithai) এমন বহু রদবদল ঘটেছে। অনেক নতুন চরিত্র এসেছে, আবার চলেও গিয়েছে। কিন্তু একটি চরিত্রকে এখনো ভুলতে পারেনি দর্শকরা।

সোম, মোদক পরিবারের বড় ছেলে। সিদ্ধার্থর মা ছোট্টবেলায় সোমকে নিজের বাড়িতে নিজের ছেলে হিসাবেই নিয়ে এসেছিলেন। সোমের জন্মবৃত্তান্ত আগেই দেখানো হয়েছে সিরিয়ালে। পরিবারের অনেকের সঙ্গে দূরত্ব মিটে স্বাভাবিকও হয়ে আসছিল চরিত্রটা। কিন্তু তখনি ঘটে ছন্দপতন।

   

Dhrubo som
সোম চরিত্রাভিনেতা ধ্রুব সরকার যোগ দেন ‘পিলু’ সিরিয়ালে। ধূর্ত খলনায়ক মল্লার রূপে পিলুতে ভালোই জাঁকিয়ে বসেছিলেন তিনি। খুব শীঘ্রই নায়ক আহিরকে ছাপিয়ে যায় মল্লার চরিত্রটি। এখনো পর্যন্ত পিলু আহিরের থেকে রঞ্জা মল্লারেরই গুরুত্ব বেশি দেখানো হচ্ছে সিরিয়ালে। এদিকে মিঠাইতে বহুদিন হয়ে গেল দেখা নেই সোমের।

অবশেষে সুখবরের আভাসে নড়েচড়ে বসেছেন মিঠাই ভক্তরা। আসলে সম্প্রতি রাজীব ওরফে অভিনেতা সৌরভ চট্টোপাধ‍্যায় একটি ছবি শেয়ার করেছিলেন সোশ‍্যাল মিডিয়ায়। রাতুল, স‍্যান্ডি এবং সিদ্ধার্থর সঙ্গে ছবিতে রয়েছেন তিনিও। সেখানেই মন্তব‍্য করেছেন ধ্রুব। লিখেছেন, ‘আমি আসছি’।

Mithai som 2
ব‍্যস, সঙ্গে সঙ্গে ঝাঁপিয়ে পড়েছেন নেটিজেনরা। সোমদা কি তবে ফিরছে অবশেষে? একজন লিখেছেন, তাড়াতাড়ি ফেরো। আমাদের তোর্সা সুন্দরী যে একা একা রয়েছে। সৌরভও লিখেছেন, ধ্রুবকে তাঁরা প্রতিদিনই মিস করেন।
‘পিলু’ শেষের গুঞ্জন কিছুদিন হল তীব্র হয়েছে। মনে করা হচ্ছে, রঞ্জা মল্লারের মিলন দেখিয়ে নভেম্বরেই শেষ করে দেওয়া হবে পিলু।

অন‍্যদিকে মিঠাইতে সোম তোর্সার এক বছরের বিবাহ বার্ষিকীর দিনও এগিয়ে আসছে। গত বছর কালীপুজোর দিন অলক্ষ্মী বিদায়ের সময়েই মূর্তিমান অলক্ষ্মীর মতো বিয়ে করে মনোহরায় এসে উঠেছিল তোর্সা। সেদিন থেকে অবশ‍্য চরিত্রটির অনেকটা বদল হয়েছে। এবার সোম তোর্সারও প্রেমটা দেখানো হোক, এমনটাই চান দর্শকরা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর