নাবালিকার নলি কাটা দেহ উদ্ধার মালদার চাঁচলে, ধর্ষণের অভিযোগে এক যুবককে গণপিটুনি এলাকাবাসীর

বাংলাহান্ট ডেস্ক : মালদহের (Malda) চাঁচলের (Chanchal) গৌরহণ্ড গ্রামে উদ্ধার হল এক নাবালিকার গলার নলি কাটা দেহ। রক্তাক্ত এই ক্ষত বিক্ষত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকা জুড়ে। সন্দেহ করা হচ্ছে ওই নাবালিকাকে ধর্ষণ করেছে গ্রামেরই এক যুবক। সেই সন্দেহে যুবকটিকে গনধোলাইও দেয় গ্রামবাসীরা। চাঁচল থানার এই বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে।

চাঁচল থানার গৌড়হণ্ড এলাকায় বুধবার রাতে একটি নাবালিকা দেহ পড়ে থাকতে দেখেন গ্রামবাসীরা। গ্রামবাসীরা মনে করেন, এই নাবালিকাকে ধর্ষণের পর খুন করা হয়েছে। সেই অভিযোগে গ্রামেরই এক যুবককে তারা রীতিমতো গণধোলাইও দেন। এরপর ঘটনাস্থলে চাঁচল থানার পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।

   

পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে দেখে যে এক যুবককে গ্রামবাসীরা গণপিটুনি দিচ্ছেন। গণপিটুনির জেরে যুবকটি সেই খানেই ব্যাপকভাবে আহত হন। পুলিশ ওই আহত যুবকটিকে উদ্ধার করে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করে। ওই আহত যুবক বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

murder 2

পুলিশ নাবালিকার দেহটি উদ্ধার করে ময়নাতন্তের জন্য পাঠিয়েছে। ময়না তদন্তের রিপোর্ট এলে এই ঘটনার সম্পর্কে অনেক বিষয় পরিষ্কার হবে বলে আশা করা হচ্ছে।তবে চাঁচল থানার পুলিশ বিষয়টি নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করে দিয়েছে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর