বাংলা-বাঙালি নিয়ে লড়াই, অথচ হিন্দিভাষীকে দিয়ে কাজ করাচ্ছে গর্গ! প্রমাণ দিলেন তরুণজ্যোতি

বাংলাহান্ট ডেস্ক : বাংলা পক্ষের নেতা গর্গ চট্টোপাধ্যায়কে (Garga Chatterjee) রীতিমতো আক্রমণ করে বসলেন তরুণ বিজেপি নেতা তরুণজ্যোতি তিওয়ারি। পেশায় আইনজীবী তরুণজ্যোতি নিজের ক্ষোভ প্রকাশ করেন গর্গ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে। বিজেপি নেতার দাবি গর্গ কারণে অকারণে অবাঙালিদের কুৎসা করে বেড়ান। তাই এদিন মুখের উপর উত্তর দিলেন তিনি। নিজের ফেসবুল প্রোফাইলে এই বিষয়ে লেখেন তিনি।

তরুণজ্যোতি তিওয়ারি এদিন নিজের ফেসবুক প্রোফাইলে লেখেন, ‘বাংলা পক্ষের নেতা গর্গ চ্যাটার্জি সারাদিন অবাঙালিদের গালাগালি করেন তাদেরকে গুটকাখোর বলেন এবং তার সংগঠনের লোকজনদের বলেন যে অবাঙালিদের সাথে ব্যবসায়িক বা কোন রকম সম্পর্ক না রাখার জন্য।।

কিন্তু তার মামলাটি কে করছেন? আশুতোষ দুবে? সুপ্রিম কোর্টে অনেক বাঙালি উকিলবাবু আছেন তো।। তারা যথেষ্ট ভালো কিন্তু তাদের কাছে কেন গেলেন না বাংলাপক্ষের কাগুজে বাঘ?’

এর আগে, বাংলাদেশে অশান্তি ঘটনায় উস্কানিমূলক মন্তব্য করার অভিযোগ এনে বিজেপি-র যুবনেতা তরুণজ্যোতি তিওয়ারির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে বাংলা পক্ষ। এছাড়াও অভিযোগ দায়ের করা হয় আইএসএফ-এর প্রতিষ্ঠাতা আব্বাস সিদ্দিকির বিরুদ্ধেও। এই পদক্ষেপ প্রসঙ্গে বাংলা পক্ষের উত্তর ২৪ পরগনা (শহরাঞ্চল)-র জেলা সম্পাদক পিন্টু রায় বলেছিলেন, ‘আইনের ঊর্ধ্বে কেউ নয়। কেউ কোনও অন্যায় করলে আইন ব্যবস্থা নেবে।’ তরুণজ্যোতি বাংলাদেশের ঘটনা নিয়ে ফেসবুকে ‘উস্কানিমূলক’ মন্তব্য করছেন এবং ‘অচলাবস্থা’ সৃষ্টি করার চেষ্টা করছেন বলে দাবি করা হয়েছে বাংলা পক্ষের তরফে।

A1F14744 04C5 4FA6 B68C 62D16E020425

এর পালটা বাংলা পক্ষকে আক্রমণ করেন তরুণজ্যোতি। তিনি বলেন, ‘আজ যখন বাংলাদেশে বাঙালিরা আক্রান্ত হচ্ছেন তখন কেন চুপ বাংলাপক্ষ? ওরা বাংলাপক্ষ নয়, আসলে জেহাদি পক্ষ।’ এবার এই আক্রমণ ফিরিয়ে দিলেন গর্গ। তরুণজ্যোতি তথা বিজেপি-কে তীব্র আক্রমণ করেন তিনি। গর্গ চট্টোপাধ্যায় বলেন, ‘এই ধরনের জেহাদি পক্ষ বলে বাংলার মানুষকে আদতে বিভ্রান্ত করার চেষ্টা করা হচ্ছে। বাংলাদেশে সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করতে সংশ্লিষ্ট দেশের উপর চাপ সৃষ্টি করার অধিকার রয়েছে ভারতের বিদেশ মন্ত্রকের। সেই দাবি অনেকদিন আগেই রেখেছে বাংলা পক্ষ।’


Avatar
Sudipto

সম্পর্কিত খবর