লকেটকে পায়ের নূপুর বলে কটাক্ষ অসিতের, ‘স্ত্রীর সামনে টেনে চড় কষাতাম’ পাল্টা BJP সাংসদ

বাংলা হান্ট ডেস্কঃ ‘আমি যদি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জায়গায় থাকতাম, তাহলে ওর বাড়িতে গিয়ে স্ত্রীয়ের সামনে সজোরে থাপ্পড় কষাতাম’, চুঁচুড়ার (Chinsurah) তৃণমূল (Trinamool Congress) বিধায়ক অসিত মজুমদারের (Asit Majumdar) বিরুদ্ধে এভাবেই কটাক্ষ ছুড়ে দিলেন বিজেপি (BJP) নেত্রী লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। যদিও বিজেপি সাংসদকে পাল্টা দিয়ে অসিতের দাবি, “আমার মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে।”

ঘটনার সূত্রপাত কি? গত বিধানসভা নির্বাচনে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে চুঁচুড়া কেন্দ্র থেকে পরাজিত করেন অসিত মজুমদার। সেই সূত্র তুলে ধরে গতকাল গুড়াপের সভা থেকে তিনি বলেন, “লকেট গলার ছিল। চুঁচুড়ায় ওকে পায়ের নূপুর করে ছেড়েছি।এখন কারোর গলায় উঠবে না। ও সব সময় পায়ের নীচে থাকবে।” বিতর্ক আরো উস্কে দিয়ে অসিতবাবু বলেন, “এক বাপের বেটি হলে ধনেখালির বিধায়ক অসীমা পাত্রর সঙ্গে কেন লড়ছে? আমি তো ২৫ হাজারে বান্ডিল করে দিয়েছিলাম। পারলে আমার সাথে লড়াই করুক।”

   

এই প্রসঙ্গে মন্তব্য প্রকাশ করতে গিয়ে অসিত মজুমদারের পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও টেনে আনেন লকেট। তিনি বলেন, “ভাইজি প্রথায় মহিলাদের সঙ্গে ইচ্ছেমতো যা খুশি করা হতো। নদীর জলে খুন করে ফেলে দিত মানুষ। এদের চিন্তাভাবনা সেখানেই থেকে গিয়েছে। মহিলাদের পণ্য হিসেবে দেখে। ওর আশেপাশে থাকা মহিলাদের আমি বলব, মহিলাদের প্রসঙ্গে ওনার মনোভাব দেখুন। একজন মহিলা সাংসদকে যেভাবে আক্রমণ করা হয়ে চলেছে, তা আমাদের মুখ্যমন্ত্রীর দেখা উচিত। উনি একজন মহিলা। আমি যদি মুখ্যমন্ত্রীর জায়গায় থাকতাম, তবে ওর বাড়ি গিয়ে স্ত্রীর সামনে সজোরে থাপ্পড় কষাতাম।”

যদিও বিজেপি সাংসদের এহেন মন্তব্যের পাল্টা জবাব দিয়েছেন অসিত মজুমদার। তিনি বলেন, “লকেটদেবীকে অসম্মান করা কখনই আমার লক্ষ্য ছিল না। আমার বাবা-মা কিংবা মুখ্যমন্ত্রী কখনো মহিলাদের অপমান করতে শেখায়নি। আমাদের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মহিলা। তাছাড়া বিজেপি নেতারা যখন মমতাকে নিয়ে বাজে মন্তব্য করে, তখন উনি কেন এর প্রতিবাদ করেন না?”

locket 3 1

একইসঙ্গে নিজের বক্তব্যের ব্যাখ্যা দিয়ে তৃণমূল নেতা বলেন, “২০১৯ সালে ধাপ্পাবাজি করার মাধ্যমে গলার লকেট হয়েছিলেন। গত বছর বিধানসভা ভোটে আমি ওকে পরাজিত করি। মানুষ আসলে ওদের থাপ্পা বুঝে গিয়েছিল। সেই জন্য পায়ের নূপুর করেছে। আমি এটাই বলতে চাইছিলাম। আমার মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে।”

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর