ঘনিষ্ঠ মুহূর্তে প্রেমিকার পোষা কুকুর কামড় বসালো প্রেমিকের পশ্চাৎদেশে, এখন ভাঙনের মুখে সম্পর্ক

বাংলাহান্ট ডেস্ক : প্রেমিক-প্রেমিকার সম্পর্কের মধ্যে অনেক সময় তৃতীয় ব্যক্তির আগমনে ঘটে যায় বিপদ। সেই ব্যক্তিকে কেন্দ্র করে অনেক সময় সম্পর্কে ফাটল ধরতে শুরু করে। কিন্তু এমন কখনো শুনেছেন কি যে এক পোশাক কুকুরের জন্য সম্পর্কে ফাটল ধরেছে প্রেমিক যুগলের। সম্প্রতি এমনি একটি খবর সামনে এসেছে। নিজের প্রিয় প্রেমিকাকে যখনই আপন করে আগলে ধরতে যার প্রেমিক তখনই তার দিকে রে রে করে ছুটে আসে প্রেমিকার পোষা কুকুর। অবস্থা একবার এমন জায়গায় পৌঁছায় যে প্রেমিকের নিতম্বে কামড় পর্যন্ত বসায় কুকুরটি।

নাম প্রকাশে অনিচ্ছুক এক যুবতী সম্প্রতি এই ঘটনা শেয়ার করেছেন। তিনি জানিয়েছেন ,এই কুকুরটি তার সর্বক্ষণের সঙ্গী। তিনি যখন অফিসে বের হন তখনো এই কুকুরটিকে সাথে নিয়ে যান, কুকুরটি তার কাজের টেবিলের নিচে বসে থাকে। তরুণী বলেছেন, এই কুকুরটিকে কেন্দ্র করে অতীতেও অনেক সমস্যার সম্মুখীন হয়েছেন তিনি,কিন্তু এই কুকুরটিকে ছাড়তে পারেননি তিনি। তরুণী দাবি করেছেন, এই কুকুরটি তার জীবনের সবথেকে বড় অবলম্বন।

এরই মধ্যে এক যুবকের প্রেমে পড়েছেন এই তরুণী। সমস্যার শুরু সেখানেই। এই প্রেমিককে কিছুতেই মেনে নিতে পারছে না কুকুরটি। তরুণী জানিয়েছেন, যখনই তার প্রেমিক তার কাছে আসার চেষ্টা করে তখনই ওই কুকুরটি তাকে বাধা দেয়। তাদের মিলিত হওয়ার সময় “তৃতীয় ব্যক্তি” হিসেবে আগমন ঘটে কুকুরটির। যদি তারা দরজা বন্ধ করে মিলনের জন্য প্রস্তুত হন, তখন কুকুরটি নিজে থেকে দরজার হাতল সরিয়ে ঢুকে পড়ে ভেতরে। এছাড়াও একবার নাকি প্রেমিকের নিতম্বের কামড়ও বসিয়েছিল এই কুকুরটি।mordedura perro

এসবের মাঝে মহা বিপদে পড়েছেন এই তরুণী। তিনি একদিকে যেমন তার প্রেমিককে ছাড়তে চান না, অন্যদিকে তিনি কুকুরটিকেও ছাড়তে পারবেন না। এই কুকুরটিকে কেন্দ্র করে এতটা পরিমাণে সমস্যা সৃষ্টি হয়েছে যে তাদের সম্পর্ক নাকি এখন ভাঙ্গনের মুখে! শেষ পর্যন্ত এই বিষয়টিকে কিভাবে মোকাবিলা করবেন এখন সেই ভেবেই কুল পাচ্ছেন না তরুণী।


Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর