ফিগার ধরে রাখতে সন্তানকে অবহেলা নয়, মেকআপ করতে করতেই ছেলেকে স্তন‍্যপান করালেন সোনম

বাংলাহান্ট ডেস্ক: নায়িকা হলে নাকি মা হওয়া যায় না। তাহলেই যত্নে গড়া ফিগার নষ্ট, কেরিয়ার শেষ। একটা সময় পর্যন্ত এমন ধারণা বদ্ধমূল ছিল বলিউডে। কিন্তু সময় বদলানোর সঙ্গে সঙ্গে এই ধারণায় বদল এনেছেন অভিনেত্রীরাই। এখন শুধু একাধিক সন্তানের মা-ই হচ্ছেন না তারা, অন্তঃসত্ত্বা অবস্থাতেও চুটিয়ে কাজ করছেন। এমনকি সন্তান জন্মের পরেও তার দেখভালে ত্রুটি রাখছেন না নায়িকারা।

বলিউডের নতুন মাদের মধ‍্যে একজন সোনম কাপুর (Sonam Kapoor)। মাস খানেক হল প্রথম সন্তানের জন্ম দিয়েছেন তিনি। স্বামী আনন্দ আহুজা এবং সোনম মিলে ছেলের নাম রেখেছেন বায়ু। ছোট্ট বায়ুর বয়স এখন অনেকটাই কম। আপাতত তাকে নিয়ে মুম্বইতেই রয়েছেন সোনম। ছেলের দেখভালের দায়িত্ব নিয়েছেন নিজের কাঁধে।

   

Sonam karwa chauth
অনেক অভিনেত্রীই মা হওয়ার পরেও শরীরের বাঁধুনি নষ্ট হয়ে যাওয়ার ভয়ে সন্তানকে স্তন‍্যপান করাতে চান না। এদিক থেকেও ব‍্যতিক্রমী সোনম। আপাতত হাতে কোনো ছবির কাজ নেই তাঁর। এই সময়টা সম্পূর্ণই ছেলেকে দিচ্ছেন অনিল কন‍্যা। সম্প্রতি তাঁদের মুম্বইয়ের বাড়িতে করবা চৌথের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

উপোস না করলেও অনুষ্ঠানে সেজেগুজে অংশ নিয়েছিলেন তিনি। এবার এদিনের একটি ভিডিও প্রকাশ‍্যে আনলেন অভিনেত্রী। তাঁর টিম অভিনেত্রীর মেকআপ করতে ব‍্যস্ত। অন‍্যদিকে ছেলেকে কোলে নিয়ে বসে রয়েছেন সোনম। মেকআপের ফাঁকে বায়ুকে কোলে নিয়ে স্তন‍্যপান করানোর একটি ভিডিও শেয়ার করেছেন তিনি যার জন‍্য প্রশংসিত হচ্ছেন সোনম।

https://www.instagram.com/reel/CjrwrUCqOs7/?igshid=YmMyMTA2M2Y=

প্রসঙ্গত, সোনম এদিন জানান তিনি কখনো করবা চৌথের উপোস করেন না। কারণ তাঁর স্বামী আনন্দ আহুজারই এসব করবা চৌথের উপোস টুপোস বিশেষ ভাল লাগে না। তাই স্ত্রীও কোনোদিন উপোস করেননি। যদিও করবা চৌথের অনুষ্ঠানে অংশ নিতে তাঁর কোনো আপত্তি নেই। সোনমের মা-ই  ধুমধাম করে করবা চৌথের ব্রত পালন করেন।

মুম্বইতে অনিল কাপুরের বাড়িতে করবা চৌথের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এদিন গোলাপি এবং সবুজ লেহেঙ্গা শাড়িতে সেজেছিলেন সোনম। সুসজ্জিত অনিল হাউসে বেশ কয়েকটি ফটোশুট করেছেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর