সৌন্দর্যে দিদি নুসরতকে টেক্কা দেবেন বোন, ফ‍্যাশন ডিজাইনার নুজহতও কি হতে চলেছেন ভবিষ‍্যতের নায়িকা?

বাংলাহান্ট ডেস্ক: বিনোদুনিয়ায় এমন অনেক দিদি বোনের জুটি আছে যারা দুজনাই খুব জনপ্রিয়। বলিউডে কাজল-রানি, ক‍্যাটরিনা-ইসাবেলা বলুন বা  টলিউডের শুভশ্রী-দেবশ্রী, একজনের দেখাদেখি অন‍্য জনও এসেছেন অভিনয় জগতে। তবে টলিউডের দিদি-বোন জুটির কথা উঠলে আরো দুজনের কথা না বললেই নয়। তাঁরা নুসরত জাহান (Nusrat Jahan) এবং নুজহত জাহান (Nuzhat Jahan)।

টলিউড সুন্দরী নুসরতকে চেনেন না এমন কাউকে হয়তো খুঁজলেও পাওয়া যাবে না। তৃণমূল সাংসদ হিসাবেও যথেষ্ট জনপ্রিয় তিনি। কিন্তু অভিনেত্রীর বোন নুজহতকে তত মানুষ চেনেন না। কারণ তিনি দিদির মতো অভিনয় জগতের মানুষ নন। নুসরতের দৌলতে বিনোদন জগতের সঙ্গে পরিচিতি হলেও নুজহতের পেশা অন‍্য।

   

Nuzhat

তিনি ফ‍্যাশন ডিজাইনার। আপাতত কানাডার টরন্টোর বাসিন্দা তিনি। চলতি বছরের শুরুতেই নুজহতের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন নুসরতের প্রাক্তন নিখিল জৈন। ছবিতে দেখা গিয়েছিল, নুজহতের কাঁধে হাত দিয়ে ক‍্যামেরার জন‍্য পোজ দিয়েছেন নিখিল।

ক‍্যাপশনে শুভকামনা জানান তিনি শ‍্যালিকাকে। এই পোস্ট ঘিরে নানান প্রশ্ন উঠেছিল তখন। উত্তর নিজেই দিয়েছিলেন নিখিল। তিনি জানিয়েছিলেন, নুজহত কানাডায় যাচ্ছিলেন উচ্চশিক্ষার জন‍্য। নিখিলই তাঁকে দিল্লিতে ছাড়তে এসেছিলেন। তাই নতুন জীবনের জন‍্য শ‍্যালিকাকে শুভ কামনা জানিয়েছিলেন তিনি।

Nuzhat jahan
নিখিল নুসরতের বিয়েতে তুরস্কের বোদরুমে গিয়েছিলেন নুজহতও। চুটিয়ে আনন্দ করেছিলেন দিদির বিয়েতে। কিন্তু শেষমেষ সেই বিয়েকেই অস্বীকার করেন অভিনেত্রী সাংসদ। স্ত্রীর সঙ্গে দূরত্ব তৈরি হলেও শ‍্যালিকার সঙ্গে ভাল সম্পর্ক ছিল নিখিলের। যদিও পরে বিতর্কের জন‍্য নুজহতের সঙ্গে ছবিটি মুছে ফেলেন তিনি।

পেশায় ফ‍্যাশন ডিজাইনার হলেও সৌন্দর্যে নুসরতের থেকে কম যান না বোন নুজহত। সোশ‍্যাল মিডিয়ায় তিনিও বেশ সক্রিয় । যদিও তাঁর ইনস্টাগ্রাম অ্যাকউন্টটি প্রাইভেট করা। ভবিষ‍্যতে নুজহতও দিদির দেখাদেখি অভিনয়ে আসবেন কিনা সেটা সময়ই বলবে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর