মহালয়ায় ঘরে নতুন সদস‍্যের আগমন, সিরিয়াল ছাড়ার কারণ জানালেন নতুন মা মোনালিসা

বাংলাহান্ট ডেস্ক: গোপন কথাটি রবে না গোপনে… বিনোদন দুনিয়ার মানুষদের জীবন অনেকটা খোলা খাতার মতো। সবসময়ই সেখানে কৌতূহলী মানুষের উঁকিঝুঁকি। প্রিয় অভিনেতা অভিনেত্রীদের ব‍্যক্তিগত জীবন সম্পর্কে জানতে কার না আগ্রহ হয়? অনেকে যদিও ব‍্যক্তিগত এবং পেশাগত জীবন আলাদা রাখারই পক্ষপাতী। তবুও গুরুত্বপূর্ণ তথ‍্য অনেক সময়ই ফাঁস হয়ে যায়। লুকাতে পারলেন না অভিনেত্রী মোনালিসা পালও (Monalisa Pal)।

মা হয়েছেন মোনালিসা। তাঁর কোল আলো করে এসেছে ফুটফুটে পুত্রসন্তান। তবে সম্প্রতি নয়, অভিনেত্রী সন্তান জন্ম দিয়েছেন গত ২৫ সেপ্টেম্বর মহালয়ার দিন। ছেলের বয়স এখনো এক মাসও হয়নি। নাম অবশ‍্য বাছাই করে নিয়েছেন খুদের জন‍্য‌। ছেলের নাম তিনি রেখেছেন, রেয়াংশ পাল সরকার। আপাতত ছেলেকে ঘিরেই নিজের জগৎ গড়ে তুলেছেন মোনালিসা।

   

Monalisa
এক কমেডি শোতে সঞ্চালিকা হয়ে প্রথম লাইমলাইট কেড়ে নিয়েছিলেন মোনালিসা। তাঁর সৌন্দর্য রাতারাতি চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল‌। তারপর থেকে একাধিক সিরিয়ালে কাজ করেছেন তিনি। এর মধ‍্যে ‘কে আপন কে পর’ সিরিয়ালের নেতিবাচক তন্দ্রা চরিত্রটি বিশেষ জনপ্রিয়তা পেয়েছিল।

২০১৮ সালে নিজের ছোটবেলার প্রেম বিশ্বজিৎ সরকারের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন মোনালিসা। ব‍্যক্তিগত জীবনের ঘটনাবলী বরাবরই আড়ালেই রেখেছিলেন তিনি। অভিনয় প্রেমী মোনালিসা গর্ভাবস্থাতেও শুটিং করে গিয়েছেন। ‘নয়নতারা’ সিরিয়ালের শুটি‌ং করেছেন সাত মাসের অন্তঃসত্ত্বা অবস্থায়। অন‍্যদিকে কৌশিক সেনের নাট‍্যদল ‘স্বপ্নসন্ধানী’র হ‍্যামলেট নাটকে অভিনয় করতে না পারলেও মহড়া দিয়ে এসেছেন।

সংবাদ মাধ‍্যমকে মোনালিসা বলেন, মা হয়েছেন বলে কাজ ছেড়ে দেবেন এমন কথা স্বপ্নেও ভাবতে পারবেন না তিনি। তবে মঞ্চে অভিনয় করতে হলে নিজের সবটুকু দিয়ে দিতে হবে। কিন্তু সন্তান তাঁর খুবই ছোট। ছেলেকে মানুষ করায় ত্রুটি রাখতে চান না মোনালিসা। তাই ছেলে বড় হলে আগামী বছরই আবার অভিনয়ে ফেরার পরিকল্পনা রয়েছে মোনালিসার।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর