স্বামীকে যথেষ্ট শারীরিক সুখ দিতে পারছেন না, তিনজন পাত্রী চেয়ে বিজ্ঞাপন দিলেন স্ত্রী

বাংলাহান্ট ডেস্ক : অসুস্থতার কারণে মিলিত হতে পারেন না স্বামীর সঙ্গে। এর ফলে তার স্বামী শারীরিকভাবে সুখী হতে পারছেন না। তাই স্বামীর কথা ভেবে নতুন তিনজন পাত্রীর সন্ধান করছেন স্ত্রী। এই মর্মে পাত্রী চেয়ে বিজ্ঞাপনও দিয়েছেন । তাইল্যান্ডের বাসিন্দা ৪৪ বছর বয়সী পাথিমা চমনান নামের এই মহিলা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, তার স্বামীর জন্য ইতিমধ্যেই দুজনকে তিনি সিলেক্ট করেছেন।

এই মহিলা একটি ভিডিওতে বলেছেন, শারীরিক অসুস্থতার কারণে তিনি তার স্বামীর সাথে যৌন মিলন করতে পারেন না। এর ফলে তার স্বামী যৌন সুখ থেকে বঞ্চিত হচ্ছেন । এর জন্য এই মহিলা শিক্ষিতা ও সুন্দরী পাত্রীর সন্ধান করছেন।

এর পাশাপাশি ওই মহিলার দাবি, এই কাজের জন্য পাত্রীকে ৩৪৭ পাউন্ড (ভারতীয় মুদ্রায় প্রায় ৩১ হাজার টাকা) বেতনও দেওয়া হবে। পাথিমার কথায়,” প্রতিদিন আমার স্বামী কঠোর পরিশ্রম করেন। তাকে সুখী করতে না পেরে আমি নিজেকে অযোগ্য স্ত্রী বলে মনে করছি। কেউ যদি আমার স্বামীর বান্ধবী হিসাবে আমাদের সাথে থাকে তাহলে ক্ষতি কি।”

group sex

পাথিমা জানিয়েছেন, তার স্বামীর জন্য যে পাত্রী আসবেন তার সন্তান থাকলে চলবে না। এছাড়াও তাকে সুন্দরী ও শিক্ষিতা হতে হবে। ওই মহিলার স্বামী পাত্তাগর্ন ভিডিওটি ভাইরাল হলে বলেছেন, ” আমার সুখের জন্য আমার স্ত্রী সঙ্গিনীর খোঁজ করছেন। এতে আমার আপত্তি নেই। যারা ইচ্ছুক তারা আমাদের বাড়িতে সদস্যের মতই থাকবেন। চাইলে আমাদের ব্যবসায়ও যোগ দিতে পারেন।”

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর