হয়েও হইল না শেষ, ডেলিভারি অ্যাপ বিতর্কের পর ফের সুদীপাকে কটাক্ষ শ্রীলেখার

বাংলাহান্ট ডেস্ক: সুদীপা চট্টোপাধ‍্যায় (Sudipa Chatterjee) এবং বিতর্ক একে অপরের সমার্থক হয়ে উঠছে ক্রমশ। ‘রান্নাঘর’ এর সঞ্চালিকা টেলিভিশনের পর্দায় দর্শকদের প্রিয় হতেই পারেন, কিন্তু নেটপাড়ার বাসিন্দাদের সঙ্গে তাঁর মোটেই বনিবনা হয়না। সুদীপার পোস্টে আপত্তিজনক কিছু পেলেই ঝাঁপিয়ে পড়েন নিন্দুকরা। অবশ‍্য সে সুযোগ খানিকটা সুদীপা নিজেই করে দেন।

অনলাইন ফুড ডেলিভারি অ্যাপ সংস্থার ডেলিভারি পার্টনারদের নিয়ে বিতর্কিত মন্তব‍্য করে নেটিজেনদের ব‍্যাড বুকে নাম লিখিয়েছিলেন সুদীপা। তা নিয়ে শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra), অরিত্র দত্ত বণিকের মতো তারকাদের সঙ্গে কথা কাটাকাটি হয়েছিল তাঁর। সে বিতর্কের আঁচ স্তিমিত হতে না হতে নতুন কাণ্ড ঘটিয়ে বসলেন সুদীপা।

   

Sudipa 1
দূর্গাপুজোর পরপর নিজের সাজের ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি। তার মধ‍্যে থেকে নবমীর সাজের ছবিটি শেয়ার করে সুদীপা মন্তব‍্য করেছিলেন, তাঁর এই বিশেষ সাজটি নাকি অনেকেরই খুব পছন্দ হয়েছিল।

লুকের সম্পর্কে তিনি লিখেছিলেন, একটা তসর বেনারসী শাড়ি আর দুটো নেকলেসের সেট যেগুলো তামা, ব্রোঞ্জের উপরে সোনার পালিশ করা হবে। তবে তিনি জানিয়ে দিয়েছিলেন, তাঁর নিজের হারদুটি সোনার এবং ‘অত‍্যন্ত দামি’। তবে তিনি নিশ্চিত করেছেন যে দুই হারে কোনো ফেরফের হবে না। কারণ দুটো হারই একই দক্ষিণ ভারতীয় কারিগর তৈরি করবেন।

সুদীপার ‘অত‍্যন্ত দামি’ হারের মন্তব‍্যটি নেটিজেনদের চোখে লাগে। সঙ্গে সঙ্গে শুরু হয় ট্রোলিং। ফের উড়ে আসে ‘অহংকারী’ কটাক্ষ। সুদীপা নাকি নিজেকে বেশি জাহির করতে চান। বিষয়টা নিয়ে সম্প্রতি শ্রীলেখার মতামত জানতে চাওয়া হয়েছিল‌।

Sreelekha vs sudipa
সংবাদ মাধ‍্যমকে তিনি স্পষ্টই বলেন, ওঁদের সম্পর্কে কিছু বলার মতো সময় তাঁর নেই। তিনি ওঁদের সবাইকেই খুব ভাল ভাবে চেনেন। সেই সঙ্গে শ্রীলেখা এও জানান, তাঁর কাছে অনেক টাকা থাকলে সেটা দিয়ে সোনার গয়না নয়, বরং নিজের চারপেয়ে সন্তানদের জন‍্য জমি কিনতেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর