মর্মান্তিক দুর্ঘটনা ডায়মন্ড হারবার জেটি ঘাটে, নামতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেল দুই বোন

বাংলাহান্ট ডেস্ক : ফের একবার দুর্ঘটনার সাক্ষী রইল মা গঙ্গা। স্থান এবার ডায়মন্ড হারবার জেটি ঘাট। দুই বোন পরিবারের সদস্যদের সাথে ঘুরতে গিয়েছিলেন। বাড়ি ফেরার পথে ডায়মন্ড হারবার জেটি ঘাটে তলিয়ে গেল তারা। রবিবার সন্ধ্যা বেলার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে গোটা এলাকা জুড়ে।

গঙ্গায় তলিয়ে যাওয়া দুই বোনের নাম আতিফা পারভিন (৬) ও সীতারা নাজ (৮)। এরা তপসিয়ার পঞ্চানন তলার বাসিন্দা। আতিফা ও সীতারা তাদের বাবা জাকির হোসেনের সাথে ঘুরতে গিয়েছিল। কুঁকড়াহাটি থেকে ভেসেলে ডায়মন্ড হারবার জেটি ঘাটের উদ্দেশে এরা রওনা দেন রবিবার সন্ধ্যাবেলা। এই ভেসেলে ছিলেন ১০ জন সওয়ারি।

   

জানা গিয়েছে, ভেসেলটি কুঁকড়াহাটি থেকে ডায়মন্ড হারবার জেটিতে এসে পৌঁছায় সন্ধ্যা সাড়ে ছয়টা নাগাদ। ভেসেলটিকে যে স্থানে নোঙর করা হয় তার সামনেই রাখা ছিল আরো একটি ভেসেল। সামনাসামনি রাখা দুটি ভেসেলের মাঝে যে ফাঁক রয়েছে তা লক্ষ্য করেনি এই দুই বোন। এর ফলে নামার সময় এই দুই ভেসেলের মাঝখানের ফাঁকা অংশ দিয়ে গঙ্গায় পড়ে যায় তারা।

what to do when someone is drowning

এই ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ডায়মন্ড হারবার জেটি ঘাটে পৌঁছায় পুলিশ সহ কুইক রেসপন্স টিম, সিভিল ডিফেন্স। ডায়মন্ড হারবার এসডিও অঞ্জন ঘোষও খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পৌঁছান। এই দুই শিশু কন্যাকে খুঁজে পেতে গঙ্গায় খোঁজ চালাচ্ছে বিশেষ টিম। তবে শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনো এই দুই বোনের সন্ধান পাওয়া যায়নি।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর