সুইগিতে বাবার চাকরি, দেখে আনন্দে লাফিয়ে উঠল মেয়ে… আবেগঘন সেই ভিডিও ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক : পৃথিবীতে বাবা ও মেয়ের সম্পর্ক সম্পূর্ন ভাবে আলাদা। মেয়ে সন্তানের প্রতি বাবাদের টান চিরকালই একটু বেশি থাকে। তাছাড়াও মেয়েরাও বাবা অন্ত প্রাণ হয়। বাবার সাফল্য, ব্যর্থতা দুই – ই বড় রকম ভাবে প্রভাব ফেলে একটি মেয়ের উপর। দু’জনের এই সম্পর্কের বর্ণনা দিয়ে এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন পূজা অবন্তিকা নামে এক ব্যবহারকারী।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ছোট্ট মেয়ে যখন জানতে পারে তার বাবা সুইগিতে একটি নতুন কাজ পেয়েছেন তখন এতটাই খুশি হয় যে সে আনন্দে লাফিয়ে ওঠে এবং তার বাবাকে জড়িয়ে ধরে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রচুর ইতিবাচক মন্তব্যও পাচ্ছে। ব্যবহারকারীরা বাবা-মেয়ের পবিত্র ও আবেগময় সম্পর্ক নিয়ে অনেক কিছু লিখছেন এবং শেয়ার করছেন।

   

কি আছে এই ভিডিওতে ?

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ছোট মেয়ে চোখ বন্ধ করে দাঁড়িয়ে আছে। তার বাবা সুইগির টি-শার্ট নিয়ে তার সামনে এসে হাজির হন। বাবার নতুন চাকরির কথা শুনে মেয়ে চোখ খুলতেই খুশিতে লাফিয়ে তাকে জড়িয়ে ধরে। মেয়েটির চোখের ভাষা ও বডি ল্যাঙ্গুয়েজ দেখেই বোঝা যাচ্ছে যে বাবার নতুন চাকরিতে সে কতটা পরিমাণ খুশি হয়ছে। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিওটি। ইতিমধ্যেই লাখের কাছাকাছি লাইক ছাড়াও, অসংখ্য কমেন্টস ও শেয়ার সমৃদ্ধ করেছে বাবা – মেয়ের এই আনন্দের মুহূর্তকে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর