“মমতা ব্যানার্জির অনুপ্রেরণায় আলোকিত হবে কাতার বিশ্বকাপ!”, দাবি তৃণমূল মুখপাত্রের

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আর বাকি মাত্র ২৭ দিন। তারপর কাতারের মাটিতে অনুষ্ঠিত হবে “দ্যা গ্রেটেস্ট শো অন আর্থ” ফুটবল বিশ্বকাপ। ফুটবলের ইতিহাসে প্রথম বার বছরের এই সময়ে বিশ্বকাপ অনুষ্ঠিত হতে চলেছে। এই নতুন অভিজ্ঞতার স্বাদ আস্বাদন করতে আগ্রহী হয়ে রয়েছেন ফুটবলভক্তরা। ইতিমধ্যে খবর পাওয়া গেল যে আক্ষরিক অর্থে এক বাংলার সংস্থার সৌজন্যে আলোকিত হবে কাতার বিশ্বকাপের স্টেডিয়ামগুলো।

এবারের বিশ্বকাপের মঞ্চে প্রথম ভারতীয় সংস্থা হিসেবে বৈদ্যুতিক সরঞ্জাম সরবরাহ করার বরাদ্দ পেয়েছে একটি পশ্চিমবঙ্গ ভিত্তিক সংস্থা। এই ঘটনাটি টুইট করে সকলের সামনে এনেছেন তৃণমূলের মুখপাত্র সুদীপ রাহা। সংস্থাটিকে শুভেচ্ছাও জানিয়েছেন তিনি। স্বাভাবিকভাবেই বাঙালি ফুটবলপ্রেমীরাও বিষয়টি জানতে পেরে অত্যন্ত আনন্দিত।

   

সুদীপ নিজের পোস্টে জানিয়েছেন যে বিএমসি ইলেক্ট্রোপ্লাস্ট নামক পশ্চিমবঙ্গ ভিত্তিক সংস্থাটি কাতার বিশ্বকাপে ট্রান্সফর্মার সরবরাহ করার বরাত পেয়েছে। বাংলার সংস্থার এই বিশাল কীর্তিকে তিনি সমগ্ৰ বাংলার গর্ব বলে আখ্যায়িত করেছেন। নিজের টুইটার সাথে সেই সংস্থাটির একটি পোস্টারও জুড়ে দিয়েছেন তিনি।

এই সংস্থাটির কৃতিত্বের জন্য মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির নীতির প্রশংসাও করতে ভোলেননি সুদীপ। তিনি মনে করেন মুখ্যমন্ত্রী অনুপ্রেরণাতেই এমন সাফল্য পাওয়া সম্ভব হয়েছে বাংলার সংস্থাটির পক্ষে। গোটা বিষয়টি নিয়ে টুইটে ব্যাখ্যা করেছেন তিনি।

নিজের পোস্ট করা টুইটে প্রথমেই সুদীপ লিখেছেন, “সকলের জন্য গর্বের মুহূর্ত। পশ্চিমবঙ্গ ভিত্তিক সংস্থা বিএমসি ইলেক্ট্রোপ্লাস্ট প্রথম ভারতীয় বৈদ্যুতিক যন্ত্রপাতি সরবরাহকারী সংস্থা হিসেবে কাতার বিশ্বকাপে ট্রান্সফর্মার সরবরাহ করার বরাত পেয়েছে। মমতা ব্যানার্জি পশ্চিমবঙ্গ ভিত্তিক সংস্থাগুলোকে এই সুবিধা করে দিয়েছেন যাতে তারা বিশ্ববাজারে এই সুবিধামতো ব্যবসা করে নিজেদের লাভ করতে পারে।” অনেকেই অবশ্য এই ব্যাপারটিতে মুখ্যমন্ত্রী অনুপ্রেরণা খোঁজায় সুদীপ কে ব্যঙ্গ করেছেন কমেন্ট।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর