বয়স ৪০ ছুঁইছুঁই, তবুও নায়িকা চাই কচি! নুসরতের পর দিতিপ্রিয়ার সঙ্গে রোম‍্যান্স নিয়ে ট্রোলড যশ!

বাংলাহান্ট ডেস্ক: সাফল‍্যতরী তরতরিয়ে ছুটছে যশ দাশগুপ্তের (Yash Dasgupta)। বলিউডের প্রোজেক্ট পেয়ে গিয়েছেন তিনি। টলিউডেও হাতে একগুচ্ছ ছবি। এবার জানা গেল, ছোটপর্দার ‘রাণীমা’ দিতিপ্রিয়া রায়ের (Ditipriya Roy) সঙ্গে অনস্ক্রিনে জুটি বাঁধতে চলেছেন নুসরতের জীবনসঙ্গী। এসকে মুভিজের আসন্ন ছবিতে জুটি হিসাবে দুজনকে দেখা যাবে বলে খবর।

টলিপাড়ার অন্দরে গুঞ্জন, এসকে মুভিজের হয়ে দুটো ছবিতে কাজ করবেন যশ। তারই মধ‍্যে একটি ছবিতে নাকি দিতিপ্রিয়ার সঙ্গে জুটি বাঁধবেন তিনি। শোনা যাচ্ছে, রবীন নাম্বিয়ার পরিচালিত ছবিটিতে এক প্রবাসী বাঙালির চরিত্রে দেখা যাবে যশকে। তাঁর সঙ্গে আলাপ হবে দিতিপ্রিয়া ও তাঁর স্বামীর। দুজনের মধ‍্যে কীভাবে প্রেমের গল্প জমাট বাঁধবে বা আদৌ এমন কিছু হবে কিনা তা এখনো স্পষ্ট নয়।

   

Ditipriya 2
যশ দিতিপ্রিয়া জুটির ছবি নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষনা না হলেও বিষয়টা নিয়ে হাসাহাসি শুরু হয়ে গিয়েছে। বলিউডে প্রবীণ নায়কের সঙ্গে কচি নায়িকার রোম‍্যান্স বেশ স্বাভাবিক ব‍্যাপার হয়ে দাঁড়িয়েছে। কিন্তু বিষয়টা যে অত‍্যন্ত দৃষ্টিকটু তা নিয়ে অনেকেই সরব হয়েছেন। সমালোচনার মুখে পড়েছেন প্রথম সারির নায়িকারা। এবার কি টলিউডেও তেমনি দৃশ‍্য দেখতে হবে? প্রশ্ন নিন্দুকদের।

উল্লেখ‍্য, এসকে মুভিজের অপর একটি ছবিতেও অভিনয় করার কথা রয়েছে যশের। সায়ন্তন ঘোষালের পরিচালনায় ছবিটিতে দেখা যাবে যশ এবং নুসরতকে। তবে কোনো ছবির চুক্তিতেই এখনো অভিনেতা সই করেননি বলেই খবর। তারিখ চূড়ান্ত না হওয়াতেই এখনো এগোননি তিনি।

Yash 1
ছোটপর্দা দিয়ে কেরিয়ার শুরু করে বড়পর্দায় পা রেখেছেন যশ। সিরিয়ালে ব‍্যাপক জনপ্রিয়তা পেলেও বড়পর্দায় তাঁর অভিনয় দক্ষতা, এক্সপ্রেশন নিয়ে বারবার প্রশ্ন উঠেছে। তবুও টলিউডে একাধিক ছবিতে কাজ করেছেন যশ। শুধু তাই নয়, সবাইকে চমকে দিয়ে বলিউডেও বড় ব্রেক পেয়েছেন তিনি। টি সিরিজের প্রযোজনায় ‘ইয়ারিয়া ২’ ছবিতে দেখা যাবে যশকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর