আজকের রাশিফল ২২ অক্টোবর শনিবার, আজ ভুলেও করবেন না এই কাজগুলি

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আজ আপনি প্রেমঘটিত জটিলতার সম্মুখীন হতে পারেন। মানসিক স্বচ্ছতা বজায় রাখার জন্য বিভ্রান্তি এবং হতাশা এড়িয়ে চলুন। যাঁদের সাথে থেকে আপনার সময় নষ্ট হয়ে অবিলম্বে তাঁদের সঙ্গ পরিত্যাগ করুন। আপনার বাবার কোনো পরামর্শ মেনে চলে কর্মক্ষেত্রে উপকার পেতে পারেন। আধ্যাত্মিকতার প্রতি আজ আপনি আকৃষ্ট হবেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ ভালো সময় কাটবে।

বৃষ রাশি: আপনি আজ এমন একটি উত্তেজক পরিস্থিতির সম্মুখীন হতে পারেন যা আপনাকে আর্থিকভাবে লাভবান করতে পারে। আজ নিজের মতামত জানাতে দ্বিধাবোধ করবেন না। আত্মবিশ্বাসের অভাবের কারণে কোনো পরিস্থিতি জটিল হয়ে উঠতে পারে। যা আপনার অগ্রগতিকেও স্তব্ধ করে দিতে পারে। এমতাবস্থায়, আত্মবিশ্বাস ফিরে পেতে চাপমুক্ত থাকুন। আজকে আপনি হঠাৎই কর্মক্ষেত্র থেকে ছুটি নেওয়ার পরিকল্পনা করতে পারেন এবং পরিবারের সদস্যদের সাথে সময় কাটাতে পারেন।

মিথুন রাশি: আজ আপনি যদি সারাটা দিন জুড়ে অর্থ সংক্রান্ত সমস্যাগুলির সমাধান করতে থাকেন সেক্ষেত্রে সন্ধ্যেবেলায় আপনি লাভ অর্জন করতে পারবেন। আপনার শক্তি পুনরুদ্ধার করতে আজ সম্পূর্ণ বিশ্রাম নিন। আজ এমন একজন আত্মীয়ের সাথে দেখা করুন যিনি অসুস্থ রয়েছেন। ভালোবাসার শক্তি আজ আপনাকে ভালোবাসবার একটি উদ্দেশ্য প্রদান করবে। যাঁদের সাথে থেকে আপনার সময় নষ্ট হয়ে অবিলম্বে তাঁদের সঙ্গ পরিত্যাগ করুন। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

কর্কট রাশি: আজ আপনি আপনার সঙ্গীর কাছ থেকে কোনো কাজে সাহায্য পাবেন। আপনার স্বাস্থ্য আজ সুস্থ থাকবে। পাশাপাশি, আপনার সুস্বাস্থ্যের কারণে আপনি আজ বন্ধুদের সাথে কোনো খেলাধূলার পরিকল্পনা করতে পারেন। ভালোবাসার মানুষটির সাথে আজ সময় কাটান। আজকে নিজের জন্য সময় বার করে আপনি জীবনসঙ্গীর সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। আপনার কাছ থেকে সঙ্গীত শুনতে অনেকেই তাঁদের বাড়িতে আপনাকে আমন্ত্রণ করতে পারেন।

সিংহ রাশি: আপনার কৌতূহলী মনোভাব আজ আপনাকে নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। অন্যদের কথা শুনে কোথাও বিনিয়োগ করলে আজ আর্থিক ক্ষতির সম্মুখীন হবেন। কোনো গোপন সম্পর্ক আজ আপনার সুনাম বিনষ্ট করতে পারে। আজ আপনার মন থেকে হিংসা এবং ঘৃণা পরিত্যাগ করুন। রাত্রিবেলায় আজ আপনি বাড়ির ছাদে বা কোনো পার্কে একাকী সময় কাটাতে পছন্দ করবেন। কোনো বন্ধুকে সাহায্য করে আজকে আপনি ভালো অনুভব করতে পারেন।

কন্যা রাশি: আপনার পরিবারের সকল সদস্যদের অর্থ এবং তা সঞ্চয় সম্পর্কে সঠিক অভিজ্ঞতা থাকা উচিত। আপনি যদি একজন ছাত্র হন এবং বিদেশে পড়াশোনা করতে চান, সেক্ষেত্রে আর্থিক সঙ্কটের বিষয়টি আজ আপনাকে বিরক্ত করতে পারে। সন্ধ্যেবেলার দিকে অবশ্যই বিশ্রাম নিন। আর্থিক বিষয় নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে কোনো বিরোধ হতে পারে। বিবাহিত জীবন অত্যন্ত সুখের হবে। অবসর সময়টিকে আজ সঠিকভাবে কাজে লাগান।

তুলা রাশি: আর্থিক দিক থেকে দিনটি দুর্দান্ত হিসেবে পরিগণিত হবে। আজ আপনার স্বাস্থ্য সুন্দর থাকবে। আপনার যোগাযোগ ক্ষমতা এবং কর্মদক্ষতা অত্যন্ত হৃদয়গ্রাহী হবে। আজ আপনি স্পা করাতে পারেন। বিবাহিতদের জন্য দিনটি ভালো। আজ আপনার এমন একজন ব্যক্তির সঙ্গে দেখা হবে যিনি তাঁর জীবনের চেয়েও আপনাকে বেশি ভালবাসবেন। আপনার জীবনসঙ্গী আজ আপনাকে কোনো বিষ্ময়কর চমক উপহার দিতে পারেন।

বৃশ্চিক রাশি: আপনার একগুঁয়ে স্বভাব আপনার বাবা-মায়ের মানসিক শান্তি নষ্ট করতে পারে। এমতাবস্থায়, তাঁদের পরামর্শ মেনে চলুন। আপনার মানসিক উত্তেজনা থেকে মুক্তি পেতে পরিবারের সদস্যদের সহায়তা নিন। বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ আজ লাভজনক হবে না। নতুন কোনো ধারণা পরীক্ষামূলকভাবে প্রয়োগের পক্ষে আজ আদর্শ সময়। আজ আপনি ভালো বন্ধুদের উপস্থিতি অনুভব করতে পারবেন।

ধনু রাশি: পরিবারে সকলের সাথে আজ সংযত হয়ে কথা বলুন। বন্ধু-বান্ধবদের সাথে আজ একটি দুর্দান্ত সন্ধ্যে কাটবে। আজ অতিরিক্ত খাওয়াদাওয়া এবং মদ্যপান থেকে বিরত থাকুন। আপনার বাড়িতে আজ দূরসম্পর্কের কোনো আত্মীয় আসতে পারেন। যার ফলে আজ আপনার কিছুটা সময় নষ্ট হতে পারে। আপনি পূর্ববর্তী কাজ শেষ না করে আজ নতুন কিছু শুরু করবেন না। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

মকর রাশি: আপনার আজকের দিনটি ভালবাসার রঙে নিমজ্জিত হলেও ভালোবাসার মানুষটির সাথে আজ পুরোনো কোনো বিষয় নিয়ে তর্ক হতে পারে। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। বন্ধু-বান্ধবদের সাথে আজ একটি দুর্দান্ত সন্ধ্যে কাটবে। এই রাশির জাতকদের আজকে নিজেকে বোঝা খুব দরকার। জীবনসঙ্গীর প্রতি অতিরিক্ত যত্নশীল হন। আজকে আপনি আপনার মায়ের সাথে ছোটবেলার কোনো ঘটনা সম্পর্কে স্মৃতিচারণ করতে পারেন।

কুম্ভ রাশি: বন্ধুদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। আর্থিক দিক থেকে দিনটি ভালো থাকবে। পাশাপাশি, আপনি আজ অর্থ উপার্জনের ক্ষেত্রে একাধিক সুযোগ পেয়ে যাবেন। আজ কোনো অপ্রয়োজনীয় কর্মকান্ডে মনোনিবেশ করবেন না। নিজের চেহারা এবং ব্যক্তিত্ব ঠিক রাখার চেষ্টা আজ আপনাকে সন্তুষ্ট করবে। মিডিয়ার সাথে যুক্ত রয়েছেন এমন ব্যক্তিরা আজ কর্মক্ষেত্রে ভালো দিন কাটাবেন। বিবাহিত জীবন সুখের হবে।

মীন রাশি: রাত্রে অফিস থেকে বাড়ির ফেরার সময়ে আজকে আপনার সাবধানে গাড়ি চালানো দরকার। নাহলে দুর্ঘটনা ঘটতে পারে। আজ আপনার শক্তি পুনরুদ্ধার করতে সম্পূর্ণ বিশ্রাম নিন। আপনি আজ ধর্মীয় কর্মে আপনার অর্থ বিনিয়োগ করতে পারেন। যা আপনাকে মানসিক শান্তি এনে দেবে। ভবিষ্যতের কোনো পরিকল্পনা করতে এই দিনটিকে কাজে লাগাতে পারেন। আপনার স্ত্রী আজ আপনার জন্য খুব ব্যস্ত হতে পারেন।


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর