মানসিক ভাবে অসুস্থ! মাত্র ১২ বছরের নাবালিকার সঙ্গে রোম‍্যান্স করে রোষের মুখে মিকা সিং

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে বয়স্ক অভিনেতাদের সঙ্গে তরুণী অভিনেত্রীদের জুটি বাঁধা স্বাভাবিক বিষয় হয়ে দাঁড়াচ্ছে। ১০-১২ বছর বা তারও বেশি বয়সের ফারাক সত্ত্বেও সিনেমায় জুটি বেঁধে দিব‍্যি প্রেমের দৃশ‍্যে অভিনয় করছেন তাঁরা। একদিকে যখন বিষয়টা নিয়ে নিন্দার ঝড় উঠছে তখন আরেক কাণ্ড ঘটিয়ে সমালোচনার মুখে পড়লেন গায়ক মিকা সিং (Mika Singh)।

মাত্র ১২ বছর বয়সী নাবালিকার সঙ্গে রোম‍্যান্টিক ভিডিও বানিয়ে ছিছিক্কার শুনছেন তিনি। তোপের মুখে পড়েছেন কিশোরী সোশ‍্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার তথা অভিনেত্রী রিভা অরোরাও (Riva Arora)। মাত্র ১২ বছর বয়সী রিভার একটি রিল ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। ৩৮ বছর বয়সী করণ কুন্দ্রার সঙ্গে সেই ভিডিওতে দেখা মিলেছে তাঁর। ওই ভিডিও নিয়ে শোরগোল শুরু হওয়ার পরেই রিভার অন‍্য একটি ভিডিও নিয়ে চর্চা শুরু হয়েছে। সেখানেই দেখা গিয়েছে মিকাকে।

   

Mika riva scaled
এই ভিডিওটি তুলনামূলক পুরনো। মিকার সঙ্গে একটি রোম‍্যান্টিক রিল ভিডিও বানিয়েছিলেন রিভা। সোশ‍্যাল মিডিয়ায় সেই ভিডিওটিই নতুন করে ভাইরাল হয়েছে। আর সেই সঙ্গে নেটনাগরিকদের ক্ষোভের মুখে পড়েছেন মিকা। গায়ককে সমালোচনার তীরে বিদ্ধ করেছেন তারা।

Riva arora
একজন লিখেছেন, ‘রিভা মাত্র ১২ বছরের, মিকা ৪৫ বছর বয়সী। এরা নাবালিকার উপরে যৌন হেনস্থার মতো ঘৃণ‍্য অপরাধের প্রচার করছেন।’ অনেকে আবার রিভার উপরে ক্ষোভ উগরে দিয়েছেন। একজন নাবালিকাকে জোর করে বড়দের মতো সাজিয়ে এ ধরণের কাণ্ডকারখানা না করালেই চলছিল না? হিসাব মতো মেয়েটির তো ষষ্ঠ শ্রেণিতে পড়ার কথা।

https://www.instagram.com/reel/Ch6DWOyoByO/?igshid=YmMyMTA2M2Y=

এখন প্রশ্ন হল কে এই রিভা অরোরা যাঁকে নিয়ে এত বিতর্ক? পেশায় তিনি একজন সোশ‍্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার এবং একজন অভিনেত্রীও বটে। উরি: দ‍্য সার্জিক‍্যাল স্ট্রাইক, গুঞ্জন সাক্সেনা, মম এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। মাত্র ১২ বছর বয়সেই সোশ‍্যাল মিডিয়ায় তাঁর ফ‍্যান ফলোয়িং দেখার মতো। ৮.৩ মিলিয়ন ফলোয়ার রয়েছে রিভার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর