লতা-সচিনের মতোই মমতাকেও ভগবান পাঠিয়েছে মানুষের সেবা করার জন‍্য, মাত্রা ছাড়ালেন রাজ চক্রবর্তী

বাংলাহান্ট ডেস্ক: রাজ‍্য জুড়ে জেলায় জেলায় বিজয়া সম্মিলনীর আয়োজন করছে তৃণমূল (Trinamool Congress)। নেতা মন্ত্রীদের পাশাপাশি জনসংযোগ বাড়াতে দলের তারকা সদস‍্য, বিধায়করাও যোগ দিচ্ছেন এইসব সভা সম্মেলনে। আর এক একটি সভা থেকেই এক একটা বিষ্ফোরক মন্তব‍্য করে বসছেন দলের সেলিব্রিটি সদস‍্যরা। এবার বিধায়ক তথা পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) শচিন তেন্ডুলকর এবং লতা মঙ্গেশকরের সঙ্গে তুলনা করলেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের (Mamata Banerjee)।

সম্প্রতি বনগাঁয় বিজয়া সম্মিলনীর আয়োজন করা হয়েছিল তৃণমূলের তরফে। সেখানে পৌঁছেছিলেন ব‍্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী। মঞ্চ থেকেই মুখ‍্যমন্ত্রীর ঢালাও প্রশংসা করে তিনি বলেন, লতা মঙ্গেশকর, সচিন তেন্ডুলকরকে যেমন নির্দিষ্ট কাজের জন‍্য পাঠানো হয়েছে, মমতাকেও তেমনি ভগবান পাঠিয়েছে মানুষের জন‍্য কাজ করতে।

Raj Chakraborty Attack on Raj Chakraborty in Titagarh allegations against 1200x685 1
রাজের কথায়, মমতা বন্দ‍্যোপাধ‍্যায় একমাত্র নেত্রী, সারা ভারতের মধ‍্যে একমাত্র মুখ‍্যমন্ত্রী, যিনি শুধুমাত্র মানুষের জন‍্য কাজ করেন। তাঁকে কালিমালিপ্ত করা যায় না। কারোর জন‍্য কাজ করার সময় তাঁর রাজনৈতিক পরিচয়ের কথা ভাবেন না মমতা বন্দ‍্যোপাধ‍্যায়, দাবি বিধায়কের।

তিনি এও বলেন, মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের বিরুদ্ধে কুৎসা, অপপ্রচার চালানোর চেষ্টা হচ্ছে। কিন্তু তাতে কোনো লাভ হবে না। কারণ মানুষ সত‍্যিটা জানে। রাজের গুণগান শুনে রীতিমতো ক্ষুব্ধ বিরোধী দল। কখনো মা সারদা, কখনো মা দূর্গার সঙ্গে তুলনা করা হচ্ছে মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কে।

কিছুদিন আগেই এক বিজয়া সম্মিলনীতে কৌশানি মুখোপাধ‍্যায় মুখ‍্যমন্ত্রীকে মা দূর্গার সঙ্গে তুলনা করেছিলেন। তিনি দাবি করেছিলেন, বাংলায় দূর্গা একজনই আর তিনি মমতা বন্দ‍্যোপাধ‍্যায়। তার আগে নির্মল মাজি, বিশ্বজিৎ দাসরা মা সারদা, রাণী রাসমণির সঙ্গে মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের তুলনা করে বিতর্কে জড়িয়েছিলেন।

বিরোধীদের অভিযোগ, চাটুকারিতার সীমা ছাড়াতে গিয়ে মহান ব‍্যক্তিত্বদের অপমান করছে তৃণমূল। সিপিএম নেতা সুজন চক্রবর্তীর কটাক্ষ, রাজ‍্যের বেহাল পরিস্থিতিতে হাসির যোগান দিচ্ছে তৃণমূল নেতারা।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর