পায়ের শিরা কেটে গলগলিয়ে রক্ত! তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হল অমিতাভকে

বাংলাহান্ট ডেস্ক: ৮০ তে পা দিতে না দিতেই বিরাট ফাঁড়ার মুখে পড়লেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। পায়ের শিরা (Calf Vein) কেটে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হলেন বর্ষীয়ান অভিনেতা। অমিতাভের এক ছবির শুটিং সেটে এই ভয়াবহ ঘটনা ঘটেছে বলে খব‍র। আপাতত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

বাঁ পায়ের শিরা কেটে গিয়েছে অমিতাভের। নিজের ব্লগে এই খবর ভাগ করেছেন বিগ বি নিজেই। তিনি জানিয়েছেন, শুটিংয়ের সময়ে একটি ধাতব বস্তুর আঘাতে পায়ের শিরা কেটে যায় তাঁর। সঙ্গে সঙ্গে ফিনকি দিয়ে বেরোয় রক্ত। অমিতাভ লিখেছেন, ওই পরিস্থিতিতেও স্নায়ু শক্ত রেখে চিকিৎসককে ডাকেন তিনি। অভিনেতাকে নিয়ে সবাই ছোটেন হাসপাতালে।

   

Amitabh bachchan 2
তারপর অপারেশন থিয়েটারে সেলাই পড়েছে ক্ষতের উপরে। কোনো রকমে রক্তপাত বন্ধ করা গিয়েছে। চিকিৎসকরা আপাতত সম্পূর্ণ বিশ্রামে থাকার নির্দেশ দিয়েছেন বিগ বিকে। উঠে দাঁড়ানো, হাঁটচলা সম্পূর্ণ বন্ধ। এমনকি ট্রেডমিলেও যাতে তিনি না হাঁটেন সেটাও স্পষ্ট করে দিয়েছেন চিকিৎসকরা।

প্রসঙ্গত, আগামীতে সুরজ বরজাতিয়া পরিচালিত ‘উঁচাই’ ছবিতে দেখা যাবে অমিতাভকে। অনুপম খের, বোমান ইরানি, ড‍্যানি ডেনজংপা, নীনা গুপ্তা এবং পরিণীতি চোপড়াও রয়েছেন এই ছবিতে। আগামী ১১ নভেম্ব‍র মুক্তি পাবে উঁচাই।

শেষবার ‘গুডবাই’ ছবিতে দেখা গিয়েছিল অমিতাভকে। সেই ছবিতেও ছিলেন নীনা গুপ্তা। বিগ বির মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন রশ্মিকা মন্দানা। সেটাই ছিল তাঁর প্রথম হিন্দি ছবি। তার আগে ঝুন্ড, রানওয়ে ৩৪ এবং ব্রহ্মাস্ত্র ছবিতেও অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন। তবে পায়ের চোটের কারণে কতদিন তাঁকে বিশ্রামে থাকতে হবে তার কোনো ঠিক নেই।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর