সিরিয়াল শেষের হিড়িক, এক বছর পেরোতেই বিদায় ঘন্টা বাজল আরো এক মেগার

বাংলাহান্ট ডেস্ক: একটা গল্প শুরু হওয়া মানে শেষ হবেই। আগের মেগা সিরিয়ালের (Serial) যুগ এখন অস্তগত, যখন বছরের পর বছর ধরে একটা সিরিয়াল চলত। এখন বড়জোড় এক কি দু বছর। কোনো কোনোটা তিন-চার বছর টানলেও তেমন সিরিয়ালের সংখ‍্যা কম। টিআরপির লড়াইয়ে জায়গা করে নিতে একদিকে যেমন পরপর নতুন সিরিয়াল আসছে, অন‍্যদিকে তেমনি বিদায় নিচ্ছে পুরনো বা কম টিআরপিওয়ালা সিরিয়াল।

বন্ধ হতে বসা মেগার তালিকায় জুড়ল আরো এক নাম, মউ এর বাড়ি (Mou Er Bari)। কালার্স বাংলার সবথেকে পুরনো সিরিয়ালগুলির মধ‍্যে অন‍্যতম মউ এর বাড়ি। সমসাময়িক অন‍্য সিরিয়ালগুলি আগেই শেষ হয়ে গিয়েছে। ইতিমধ‍্যেই মউ এর বাড়ির স্লট বদলেছিল। সন্ধ‍্যা সাড়ে ছটায় সম্প্রচারিত হচ্ছে সিরিয়ালটি। কিন্তু শেষমেষ বন্ধ করে দেওয়ার সিদ্ধান্তে মন খারাপ দর্শকদের।

Mou er bari
মউ এর বাড়ি সিরিয়ালের মুখ‍্য চরিত্রে রয়েছেন অদ্রিজা রায় এবং অভিষেক বীর শর্মা। ছেলে মেয়ের বৈষম‍্য দূর করার বার্তা নিয়ে শুরু হয়েছিল সিরিয়ালটি। মেয়ে মানেই পরের ধন নয়, বরং ছেলের মতোই বাবা মায়ের অবলম্বন, এমনি একটি বার্তা ছিল গল্পে। অদ্রিজা অভিষেকের অনস্ক্রিন রসায়ন বেশ পছন্দ করছিলেন দর্শকরা। কিন্তু তবুও শেষরক্ষা করা গেল না।

গত ২১ অক্টোবর শেষ শুট হয়েছে মউ এর বাড়ির। সবাই মিলে কেক কেটে শেষ করা হয়েছে এতদিনের সফর। আগামী ৭ নভেম্বর থেকেই সন্ধ‍্যা সাড়ে ছটার স্লটে শুরু হতে চলেছে নতুন সিরিয়াল ‘ফেরারি মন’। ইতিমধ‍্যেই যে সিরিয়ালের প্রোমো নিয়ে ট্রোল শুরু হয়েছে।

প্রোমোতে দেখানো হয়েছে নায়িকা নিজেই নিজের সিঁথি রাঙিয়ে নিচ্ছে সিঁদুরে। এই প্রোমো নিয়েই ট্রোল শুরু হয়েছে নেটমাধ‍্যমে। ফেরারি মন সিরিয়ালে মুখ‍্য ভূমিকায় দেখা যাবে ‘ক্ষীরের পুতুল’ খ‍্যাত সুদীপ্তা রায় এবং ‘জয় জগন্নাথ’ এর বিপুল পাত্রকে।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর