একটি ‘সহজ’ ফ্রেম, ছেলেকে মাঝে রেখে প্রাক্তন স্ত্রীর সঙ্গে হাসিমুখে লেন্সবন্দি রাহুল, আপ্লুত অনুরাগীরা

বাংলাহান্ট ডেস্ক: উৎসব মানুষকে মিলিয়ে দেয়। ধর্ম, জাত পাত নির্বিশেষে মানুষের মিলন করায় বিভিন্ন উৎসব। সোমবার ছিল কালীপুজো বা দিওয়ালি। দেশ জুড়ে আলোর উৎসবে মেতেছিল সকলে। অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ‍্যোপাধ‍্যায়ের (Rahul Arunoday Banerjee) বাড়িতেও এদিন ছিল আলোর মেলা। কারণ ছেলে সহজের সঙ্গ পেয়েছিলেন তিনি।

কালীপুজোর পরের দিন অনুরাগীদের জন‍্য এক দারুন সারপ্রাইজ দিলেন রাহুল। এক ফ্রেমে বন্দি হয়েছেন বাবা, মা আর ছেলে। প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কা সরকার আর একমাত্র ছেলে সহজকে নিয়ে হাসিমুখে ক‍্যামেরার সামনে পোজ দিয়েছেন রাহুল‌। ক‍্যাপশনে লিখেছেন, ‘ত্রয়ী’।

Rahul

শুধু এই ছবিটিই নয়। ছাদে মা ছেলের বাজি ফাটানোর আনন্দের মুহূর্তটাও লেন্সবন্দি করেছেন রাহুল। সকলের জন‍্য পাঠিয়েছেন দীপাবলির শুভেচ্ছা। সম্ভবত প্রিয়াঙ্কার বাড়িতে গিয়েছিলেন অভিনেতা। রাহুল প্রিয়াঙ্কা দুজনকেই দেখা গেল কালো টিশার্টে। বাবার কোল ঘেঁষে বসে হাসিমুখে ক‍্যামেরার দিকে তাকিয়ে ছোট্ট সহজ।

https://www.instagram.com/p/CkG7_8EB8kx/?igshid=YmMyMTA2M2Y=

অনুরাগীরা প্রিয় জুটিকে এক ফ্রেমে পেয়ে আপ্লুত। একজন লিখেছেন, ‘সেরা অভিভাবক। তোমাদের মনুষ‍্যত্ব বহু মানুষকে মানুষ হওয়ার শিক্ষা দেয়।’ কেউ লিখেছেন, ‘তুলনারহিত একটি ফ্রেম’। হৃদয়ের ইমোজি আর ভাল থাকার বার্তায় ভরে গিয়েছে রাহুলের কমেন্ট বক্স।

রাহুল প্রিয়াঙ্কার স‌ংসার ভেঙেছে অনেকদিন। আইনি বিচ্ছেদ এখনো না হলেও ছেলের মুখ চেয়ে একে অপরের থেকে দূরে সরে যাননি তাঁরা। বিচ্ছেদের প্রভাব সহজের উপরে যাতে না পড়ে সেই দিকেই সবসময় নজর থেকেছে রাহুল প্রিয়াঙ্কার। অভিনেতা জানিয়েছিলেন, এখনো সময় সুযোগ পেলেই বাবার সঙ্গে সময় কাটাতে চলে আসে সহজ। প্রিয়াঙ্কার বাড়িতে যান রাহুলও।

Rahul priyanka

বিয়ে ভেঙে গিয়েছে ঠিকই, কিন্তু বন্ধুত্ব বজায় রেখেছেন তাঁরা। তিক্ততা আসতে দেননি নিজেদের মাঝে। রাহুলের পরিচালনায় ‘কলকাতা ৯৬’ ছবিতে অভিনয়ে ডেবিউ করতে চলেছে সহজ। প্রিয়াঙ্কাকে সঙ্গে নিয়েই সেই বার্তা দিয়েছিলেন রাহুল।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর