বলিউডে সিনেমা চলে না, ঐশ্বর্যর দেখাদেখি দক্ষিণে পাড়ি দেওয়ার শখ ক‍্যাটরিনার

বাংলাহান্ট ডেস্ক: বলিউড (Bolle) ফাঁকা করে দক্ষিণে (South Industry) চলেছেন অভিনেতা অভিনেত্রীরা। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির পরিস্থিতি বেশ অনেকদিন ধরেই খারাপ। বিশেষ করে করোনা কালের পর থেকেই ব‍্যবসায় যেন ভাঁটার টান লেগেছে বলিউডের। বিগত প্রায় দেড় দুই বছরে হাতে গোণা কয়েকটি ছবি ভাল ব‍্যবসা করতে পেরেছে। এমন অবস্থায় প্রথম সারির অভিনেতা অভিনেত্রীরাও পা বাড়াচ্ছেন দক্ষিণের দিকে। এবারে একই ইচ্ছা প্রকাশ করলেন ক‍্যাটরিনা কাইফ (Katrina Kaif)।

সপ্তাহ কয়েক আগেই মুক্তি পেয়েছে মণি রত্নম পরিচালিত ছবি ‘পন্নিয়িন সেলভন ১’। ছবির অন‍্যতম আকর্ষণ ছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। সেই ছবি দেখে মুগ্ধ ক‍্যাটরিনা। সংবাদ মাধ‍্যমের কাছে পন্নিয়িন সেলভন ছবির প্রশংসা করে তিনি বলেন, দক্ষিণী ইন্ডাস্ট্রি যে অত‍্যন্য ভাল কাজ করছে তার সাম্প্রতিকতম উদাহরণ মণি রত্নমের পন্নিয়িন সেলভন। কী অসাধারণ ছবি!

katrina kaif launches her own beauty line 2019 10 16
ছবির ফ্রেম, সঙ্গীতের ভূয়সী প্রশংসা করে ক‍্যাটরিনা বলেন, এই বয়সে এই মাপের একটি ছবি তৈরি করেই তিনি নিজের প্রতিভার পরিচয় দিয়েছেন। এরপরেই ক‍্যাটরিনা বলেন, এমন যদি কোনো চিত্রনাট‍্য আসে যা যথেষ্ট প্রতিশ্রুতিময় এবং চরিত্রটাও জোরদার, তবে ভাষা কোনো বাধা হয়ে দাঁড়াবে না তাঁর কাছে।

উল্লেখ‍্য, দক্ষিণী ছবিতে কিন্তু ইতিমধ‍্যেই অভিনয় করে ফেলেছেন ক‍্যাটরিনা। কেরিয়ারের শুরুতে বেশ কয়েকটি দক্ষিণী ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। ২০০৪ এ মুক্তিপ্রাপ্ত তেলুগু ছবি মল্লিশ্বরী, ২০০৫ এর আল্লারি পিদুগু এবং মালয়ালম ছবি বলরাম ভার্সেস তারাদাস ছবিতে অভিনয় করেছিলেন ক‍্যাটরিনা।

আগামীতে ‘ফোন ভূত’ ছবিতে দেখা যাবে ক‍্যাটরিনাকে। তাঁর সঙ্গে রয়েছেন ইশান খট্টর এবং সিদ্ধান্ত চতুর্বেদী। ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পর এটাই ক‍্যাটরিনার প্রথম ছবি। আগামী ৪ ঠা নভেম্বর মুক্তি পেতে চলেছে ফোন ভূত। এছাড়াও ‘মেরি ক্রিসমাস’ নামে একটি ছবিতেও দেখা যাবে ক‍্যাটরিনাকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর