ট্রোলিংকে থোড়াই কেয়ার! নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে মাছের কাঁটা হাতে পোজ দিলেন সুদীপা

বাংলাহান্ট ডেস্ক: ট্রোলিংয়ের সঙ্গে নিত‍্য ওঠবোস সুদীপা চট্টোপাধ‍্যায়ের (Sudipa Chatterjee)। নিন্দুকরা মুখিয়ে থাকে তাঁর খুঁত ধরার জন‍্য। সোশ‍্যাল মিডিয়ায় কিছু একটা পোস্ট করার অপেক্ষা। সঙ্গে সঙ্গে শুরু হয়ে যায় ট্রোলিং। কখনো অনলাইন ডেলিভারি পার্টনারদের অসম্মান করে, কখনো আবার শাড়ি, গয়নার দাম জানিয়ে ট্রোলড হন সুদীপা।

কিছুদিন আগেই এক রেস্তোরাঁয় খেতে গিয়েও ট্রোলের শিকার হয়েছিলেন তিনি। দূর্গাপুজোর ধকলের পর শরীর অসুস্থ হয়ে পড়েছিল সুদীপার। স্ত্রীর মন ভাল করতে তাঁকে নিয়ে রেস্তোরাঁয় গিয়েছিলেন স্বামী অগ্নিদেব চট্টোপাধ‍্যায়।

Sudipa chatterjee 2
শখ করে অনুরাগীদের সঙ্গে কিছু ছবি শেয়ার করেছিলেন সুদীপা। সেখানেও ট্রোলিং পিছু ছাড়েনি তাঁর। রেগেমেগে শেষমেষ সুদীপা মন্তব‍্য করেছিলেন,  তাঁর মরদেহের গলিয় মালা পরালে তাতেও হয়তো খুঁত ধরবেন নিন্দুকরা। এরপরেও বন্ধ হয়নি কটাক্ষ। তবে হাল ছাড়েননি সুদীপাও।

সম্প্রতি স্বামী পুত্রকে নিয়ে আবারো একটি রেস্তোরাঁয় গিয়েছিলেন তিনি। যতই তিনি রান্নাঘরের রানী হন না কেন, মাঝেমধ‍্যে বাইরের খাবারের স্বাদ পেতে কার না ভাল লাগে? তাই বাইপাসের ধারে এক নামী বাঙালি খাবারের রেস্তোরাঁয় পৌঁছে গিয়েছিলেন অগ্নিদেব, সুদীপা এবং আদিদেব।

Sudipa 2
দুটি ছবি শেয়ার করেছেন অগ্নিদেব। প্রথমটি একটি ফ‍্যামিলি ফটো। দ্বিতীয় ছবিটি বেশ মজাদার। হাতে একটি মাছের কাঁটা নিয়ে ক‍্যামেরার দিকে তাকিয়ে হাসিমুখে পোজ দিয়েছেন সুদীপা। অন‍্য হাতের আঙুল দিয়ে নির্দেশ করছেন কাঁটার দিকে। তবে একটাই বাঁচোয়া, এখানে আর ট্রোলের কাঁটা গলায় বেঁধেনি সুদীপার।

প্রসঙ্গত, সম্প্রতি ট্রোলিং নিয়ে মুখ খুলেছিলেন সুদীপা। সংবাদ মাধ্যমের কাছেও মনের কষ্ট উজাড় করে দিয়েছিলেন তিনি। সঞ্চালিকা বলেন, এসব দেখে তাঁর রাগ হয় না, বরং মন খারাপ লাগে। যিশু খ্রিস্ট যেমন বলে গিয়েছিলেন, ওরা জানে না ওরা কী করছে, তেমনি সুদীপারও মন্তব্য, ‘ভগবান এরা জানে না এরা কী করছে। এদের ক্ষমা কোরো’।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর