‘যে হাত দিয়ে মেরেছে, সেই হাত দিয়ে পা ধরে ক্ষমা চাইবে’, পুলিশকে হুঁশিয়ারি শুভেন্দুর

বাংলা হান্ট ডেস্কঃ ‘যে হাতে প্রাক্তন কাউন্সিলর সত্যব্রত দাসকে মেরেছে, সেই হাত দিয়ে ওর পা ধরে ক্ষমা চাইবে পুলিশ’, ফের একবার বিতর্কিত মন্তব্য করে বসলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। হলদিয়ায় (Haldia) কালীপুজোর অনুষ্ঠানে যোগদানের মাধ্যমে পুলিশের বিরুদ্ধে বেনজির আক্রমণ করেন শুভেন্দুবাবু। এক্ষেত্রে শুভেন্দু ‘ঘনিষ্ঠ’ হলদিয়ার প্রাক্তন কাউন্সিলরকে মারধরের অভিযোগের ভিত্তিতে এহেন মন্তব্য করেছেন বিজেপি (Bharatiya Janata Party) নেতা।

উল্লেখ্য, গত বিধানসভা নির্বাচনের পূর্বে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেন শুভেন্দু অধিকারী। এরপর থেকেই শাসকদলের বিরুদ্ধে একের পর এক বিতর্কিত মন্তব্য করে চলেছেন শুভেন্দু। সেই ধারা বজায় রেখে গতকাল পুলিশের বিরুদ্ধে কটাক্ষ ছুড়ে দেন শুভেন্দুবাবু। তিনি বলেন, “যে হাত দিয়ে সত্যব্রতকে মারধর করা হয়েছে, সেই হাত দিয়ে ওর পা যদি ধরাতে না পারি, তাহলে আমার নাম শুভেন্দু অধিকারী নয়।”

সম্প্রতি, পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া পুরসভার প্রাক্তন কাউন্সিলর সত্যব্রত দাসের বিরুদ্ধে আর্থিক অনিয়মের অভিযোগ ওঠে। এক্ষেত্রে তৃণমূল নেতা কমলেশ চক্রবর্তীর অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করার পাশাপাশি মারধর করার অভিযোগ উঠে পুলিশের বিরুদ্ধে। এই প্রসঙ্গে কালীপুজোর অনুষ্ঠানে পুলিশকে এক হাত নেন শুভেন্দু অধিকারী।

শুভেন্দুবাবু আরো বলেন, “কমলেশ চক্রবর্তী নামে এক ব্যক্তি পুলিশের কাছে মিথ্যে অভিযোগ করে আর তার জেরেই জনপ্রিয় প্রাক্তন কাউন্সিলর সত্যব্রত দাসকে গ্রেফতার করার পাশাপাশি তাঁকে মারধর করে পুলিশ।”

Untitled design 2022 08 26T144504.148

প্রসঙ্গত, কয়েকদিন পূর্বে হলদিয়ার প্রাক্তন কাউন্সিলর সত্যব্রত দাসকে গ্রেফতার করে পুলিশ। শুভেন্দু ঘনিষ্ঠ হিসেবে পরিচিত সত্যব্রতকে গ্রেফতার করার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে সর্বত্র। শুধু তাই নয়, একইসঙ্গে হলদিয়ার প্রাক্তন চেয়ারম্যান শ্যামল আদকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। এক্ষেত্রে পুরসভা এলাকার কাজে আর্থিক প্রতারণার অভিযোগ ওঠে তাদের বিরুদ্ধে। এমনকি একটি সংস্থার নামে প্রায় এক কোটি টাকার মতো ক্রেডেনসিয়াল তৈরি করার অভিযোগ ওঠায় সিট গঠন করার পাশাপাশি গ্রেফতার করা হয় সত্যব্রত দাসকে আর এবার এই মামলায় পুলিশকে উদ্দেশ্য করে শুভেন্দু অধিকারীর কটাক্ষ ইতিমধ্যে বিতর্কের সৃষ্টি করেছে।


Avatar
Sayan Das

সম্পর্কিত খবর