ATM থেকে বেরিয়ে এল ২০০ টাকার খেলনার নোট, লেখা ছিল ‘ফুল অফ ফান’

বাংলাহান্ট ডেস্ক : এটিএম (Automated teller machine) থেকে বেরোলো নোট আর তাতেই লেখা, ফুল অফ ফান। আর এমন অদ্ভুত কান্ড ঘটেছে যোগীরাজ্যে। উত্তরপ্রদেশের আমেঠিতে এক যুবক যখন এটিএম থেকে 5000 টাকা বের করেন, তখন 200 টাকার একটি নোট বেরিয়ে আসে যার গায়ে লেখা ছিল ‘ফুল অফ ফান’। আমেঠিতে এটিএম থেকে 200 টাকার জাল নোট বেরিয়েছে বলে দাবি করেছেন এক যুবক। ঘটনার সময় সেখানে কোনো গার্ড উপস্থিত ছিল না।

এরপরেই সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেন ওই যুবক। দুই পুলিশ কর্মী ঘটনাস্থলে উপস্থিত হয়, পরীক্ষা করে চলে যায়। ভুক্তভোগী কোনো লিখিত অভিযোগ করেননি। এটিএম থেকে জাল নোট বেরাবার খবর এলাকায় আগুনের মতো ছড়িয়ে পড়ে এবং এটিএমে ভিড় জমে যায়। ব্যাঙ্কের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন বিক্ষুব্ধ মানুষ। এটিএম মেশিন থেকে জাল নোট বের হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় ছবি-ভিডিও ভাইরাল করে ব্যাঙ্কের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন কয়েকজন। একই সঙ্গে পুলিশ বলছে, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

   

atm 2

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে আমেঠির মুন্সিগঞ্জ রোডের সবজি মান্ডির কাছে অবস্থিত একটি ব্যাঙ্ক এটিএমের। ভুক্তভোগী যুবক কিষাণ বিশ্বকর্মা জানান, একটি এটিএম থেকে পাঁচ হাজার টাকা তোলেন তিনি। কিন্তু সেখান থেকে বেরিয়ে আসে দুইশ টাকার একটি জাল নোট। এ বিষয়ে পুলিশ সুপার ইল্লামরান বলেন, জাল নোট পাওয়ার তথ্য তার নজরে এসেছে। তবে বিষয়টি ব্যাংকের সঙ্গে জড়িত, তাই ব্যবস্থা নেবে ব্যাংক। থানায় অভিযোগ এলে ব্যবস্থা নেওয়া হবে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর