এক-এ পা দিল ‘সোনা মা’, ভাইঝি জিয়ানার জন্মদিনে মিষ্টি বার্তা পাঠালেন পিসি সুস্মিতা

বাংলাহান্ট ডেস্ক: বাবা মায়ের বিয়ে ভাঙার গুঞ্জনের মাঝেই এক এ পা দিল ছোট্ট জিয়ানা (Ziana)। অভিনেত্রী সুস্মিতা সেনের (Sushmita Sen) ভাই রাজীব সেন এবং স্ত্রী চারু অসোপার দাম্পত‍্য কলহ বিগত কয়েক মাস ধরেই বিটাউনে চর্চার অন‍্যতম টপিক। মেয়েকে নিয়ে স্বামীর বাড়ি ত‍্যাগ করেছেন চারু। ১ লা নভেম্বর মেয়ে জিয়ানার প্রথম জন্মদিনও পালন করেছেন স্বামী রাজীবকে ছাড়াই। তবে ভাইঝিকে শুভেচ্ছা জানাতে ভোলেননি পিসি সুস্মিতা।

গত বছর ১ লা নভেম্বর জন্ম হয়েছিল জিয়ানার। পিসি হয়ে সুস্মিতার আনন্দ ছিল দেখার মতো। হাসপাতাল থেকেই ছবি শেয়ার করে সুখবর দিয়েছিলেন তিনি। সেই ছোট্ট জিয়ানা দেখতে দেখতে এক বছর পূর্ণ করে ফেলল। ‘সোনা মা’কে আদরে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন সুস্মিতা। খুদের সঙ্গে একটি ছবি শেয়ার করে প্রথম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। সঙ্গে জিয়ানাকে ‘বুয়া কি জান’ বলেও উল্লেখ করেছেন সুস্মিতা।

Charu Asopa sushmita
এক বছর আগে জিয়ানার জন্মদিনের দিন স্বাস্থ‍্যকর্মীর পোশাকে একটি ছবি শেয়ার করেছিলেন সুস্মিতা। সঙ্গে লিখেছিলেন, ‘দিওয়ালির ঠিক আগে মা লক্ষ্মী এল। মেয়ে হয়েছে! শুভেচ্ছা চারু ও রাজীব। কী সুন্দরই না দেখতে হয়েছে! আজ সকালে আমি বুয়া হলাম।’ সুস্মিতা আরো লিখেছিলেন, সদ‍্যোজাতর ছবি শেয়ার করতে নেই তাই নিজের ছবি শেয়ার করেছেন তিনি।

https://www.instagram.com/p/Cka2wJwrQEN/?igshid=YmMyMTA2M2Y=

জিয়ানার জন্মের মুহূর্ত থেকে তার এই এক বছরের সফরের টুকরো টুকরো কিছু মুহূর্তের কোলাজ ভাগ করে নিয়েছেন মা চারুও। লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার বাচ্চা, বেটু তুমি না থাকলে জানি না আমার কী হত। আমাকে তোমার মা হিসাবে বেছে নেওয়ার জন‍্য অনেক ধন‍্যবাদ। নিজেকে ভাগ‍্যবতী মনে হয় আমার, তোমাকে ভালবাসি আমার জান। ঈশ্বর এই জগতের সমস্ত আনন্দ তোমায় দিক। তুমি সবসময় হাসতে থাকো, ঈশ্বরের কাছে আমার আর কিছুই চাওয়ার নেই।’


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর