জামা-কাপড় খুলিয়ে যৌন নির্যাতন! দলেরই এক নেতার বিরুদ্ধে মামলা দায়ের BJP যুব মোর্চা নেতার

বাংলা হান্ট ডেস্কঃ অস্বস্তি যেন ক্রমাগত বেড়েই চলেছে পদ্মফুল শিবিরের। একদিকে যখন গোষ্ঠী কোন্দল বেড়ে চলার পাশাপাশি দলত্যাগ করে তৃণমূল কংগ্রেসে যোগদান করে চলেছে অসংখ্য নেতা কর্মীরা, আবার অপরদিকে এবার বিজেপির আইনি সেলের ইনচার্জ লোকনাথ চট্টোপাধ্যায়ের (Loknath Chatterjee) বিরুদ্ধে অভিযোগ দায়ের করে বসলেন দলেরই যুব মোর্চার নেতা মণীশ বিসা (Manish Bisa)। এক্ষেত্রে বিজেপি নেতার বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ তুলে পোস্তা (Posta) থানায় মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি দুই CRPF জওয়ানের বিরুদ্ধে অভিযোগ করাকে কেন্দ্র করে ইতিমধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা বাংলায়।

বর্তমান সময়টা কিছুতেই যেন ভালো যাচ্ছে না বিজেপির গতকাল শুভেন্দু অধিকারীর গড়ে ভাঙন ধরিয়ে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসের যোগদান করেন অসংখ্য নেতা কর্মীরা আর এবার যৌন আচরণের মামলা দায়ের করার মাধ্যমে নিজের দলের নেতার বিরুদ্ধেই অভিযোগ তুলে বসলেন মণীশ বিসা।

এক্ষেত্রে বিজেপি আইনি সেলের ইনচার্জ লোকনাথ চট্টোপাধ্যায় ছাড়াও রাহুল সিং, বিনোদ সিং এবং রাকেশ কুমারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে খবর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ২৬ শে অক্টোবর থেকে ৩০ শে অক্টোবরের মধ্যে শারীরিক নির্যাতনের শিকার হন মণীশ। এক্ষেত্রে কয়েকদিন পূর্বে বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার কাছে এহেন একটি অভিযোগ করেন যুব মোর্চার ওই নেতা আর এবার পোস্তা থানায় অভিযোগ দায়েরকে কেন্দ্র করে চাপে পড়ে গিয়েছে বিজেপি নেতৃত্ব।

মণীশবাবু জানান, “যুব মোর্চার রাজ্য সভাপতিকে সমস্ত ঘটনা প্রসঙ্গে জানিয়েছি। এছাড়াও অমিতাভ চক্রবর্তী এবং বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার সব জানেন। উনি (লোকনাথ চট্টোপাধ্যায়) দলের কাজের জন্য আমাকে সিকিমে যেতে বলেন। তবে তারপর বুঝতে পারি, আমাকে ব্যক্তিগত সেবক হিসেবে নিয়ে যাওয়া হয়েছিল।”

bjp 13 1

এক্ষেত্রে দলের তরফ থেকে ইতিমধ্যেই অভিযুক্তের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি তোলা হয়েছে। এ বিষয়ে রাজ্য বিজেপির নেতৃত্বের তরফ থেকে বিশেষ কোনো প্রতিক্রিয়া না দেওয়া হলেও সোশ্যাল মিডিয়ায় ‘সেফ বেঙ্গল বিজেপি’-র তরফ থেকে কঠোর শাস্তির দাবি তোলা হয়েছে। যদিও যার বিরুদ্ধে এহেন গুরুতর অভিযোগ, সেই লোকনাথ চট্টোপাধ্যায় কোনরকম মন্তব্য করেননি।


Avatar
Sayan Das

সম্পর্কিত খবর