মাঝরাতে ধুন্ধুমার, লক্ষ্মী কাকিমার স্টুডিও লক্ষ‍্য করে ইঁটবৃষ্টি! দুমড়ে মুচড়ে গেল অপরাজিতার গাড়ি

বাংলাহান্ট ডেস্ক: ভয়াবহ অভিজ্ঞতার সাক্ষী হয়ে রইলেন অভিনেত্রী অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya)। বৃহস্পতিবার মধ‍্যরাতে এলোপাথাড়ি ইঁট ছোঁড়া হয় তাঁর সিরিয়ালের স্টুডিও লক্ষ‍্য করে। ক্ষতিগ্রস্ত হয়েছে অপরাজিতার গাড়ি। বরাত জোরে রক্ষা পেয়ে গিয়েছেন অভিনেত্রী। কিন্তু ঘটনার ক্ষত এখনো টাটকা তাঁর মনে।

ঠিক কী হয়েছে ঘটনাটা? সংবাদ মাধ‍্যমকে অপরাজিতা জনান, বৃহস্পতিবার মাঝরাতে ঘটেছে ঘটনাটা। সেদিন নিজের নতুন ছবির প্রচার করতে গিয়েছিলেন তিনি। তারপর আসেন স্টুডিওতে। ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়ালের শুটিং করেন তিনি। সেই শুট হতে হতে রাত ১২ টা বেজে গিয়েছিল।

   

aparajita adya
তারপরেই হঠাৎ নিজের দাদার ফোন আসায় শুটিং ফ্লোর ছেড়ে মেকআপ রুমে চলে যান অপরাজিতা। অন‍্যরা স্টুডিওর মধ‍্যেই ছিলেন। তখনি ঘটে ঘটনাটা। এলোপাথাড়ি ইঁটবৃষ্টি হতে থাকে স্টুডিও লক্ষ‍্য করে। সৌভাগ‍্যক্রমে স্টুডিওর বাইরে কেউ ছিলেন না তখন, তাই কেউ আহত হননি। কিন্তু রেহাই পায়নি অপরাজিতার গাড়িটি।

স্টুডিওর বাইরেই রাখা ছিল তাঁর সাধের গাড়ি। ইঁটবৃষ্টিতে কাঁচ ভেঙে গিয়েছে গাড়ির, দুমড়েও গিয়েছে খানিকটা। অভিনেত্রী জানান, সেদিন রাতে ঘুমের ওষুধ খেয়েও ঘুমাতে পারেননি তিনি। কান্নাকাটি করেছেন, শুটিংয়ে যাওয়ার ইচ্ছাই ছিল না।

অপরাজিতা আরো জানান, স্টুডিও থেকে নাকি তাঁকে জানানো হয়েছে, একজন মানসিক ভারসাম‍্যহীন মানুষ এই কাণ্ডটা ঘটিয়েছেন। কিন্তু নাগাড়ে প্রায় ৩০০-৪০০ টা ইঁট ছোঁড়া কীভাবে কোনো মানুষের পক্ষে সম্ভব তা তিনি বুঝে উঠতে পারছেন না। স্টুডিওর ভেতরেই একাধিক ইঁট এসে পড়েছিল। তবে কেউ আহত হয়নি এটাই যা সান্ত্বনার বিষয়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর