মৃত‍্যুর সঙ্গে লড়াই জারি ঐন্দ্রিলার, তাঁকে বাদ দিয়েই গোয়ায় শুরু হয়ে গেল ছবির শুটিং

বাংলাহান্ট ডেস্ক: তিন দিন পেরিয়ে চার দিনে পড়ল অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) লড়াই। ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে গত মঙ্গলবার হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। অস্ত্রোপচারের পর থেকেই অচৈতন‍্য অবস্থায় রয়েছেন অভিনেত্রী। শরীরের এক দিক অসাড়। পরপর দুবারের পর আবারো বেঁচে থাকার লড়াইয়ে নেমেছেন ঐন্দ্রিলা। পাশে সমস্ত কাছের মানুষ এবং অসংখ‍্য অনুরাগী, শুভানুধ‍্যায়ীরা।

কিন্তু সময় তো থেমে নেই। সে বয়ে চলেছে নিজের গতিতে। শোবিজ দুনিয়ায় একটা কথাই চিরন্তন, দ‍্য শো মাস্ট গো অন। কারোর জন‍্য কিছুই থেমে থাকে না। থাকলও না। ঐন্দ্রিলাকে ছাড়াই নতুন ছবির শুটিং শুরু হয়ে গেল গোয়াতে। দ্বিতীয় বার ক‍্যানসার জয় করার পর ‘ভাগাড়’ ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন ঐন্দ্রিলা। সঙ্গে ছিলেন প্রেমিক সব‍্যসাচী চৌধুরীও।

   

Aindrila sabyasachi
আগামী আরো একটি ছবির শুটিং করতে গোয়া যাওয়ার কথা ছিল অভিনেত্রীর। কিন্তু অদৃষ্টে লেখা ছিল অন‍্য কিছু। ঐন্দ্রিলা যখন হাসপাতালের বেডে মৃত‍্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন, তখন গোয়ায় নাকি তাঁকে বাদ দিয়েই শুরু হয়ে গিয়েছে ছবির শুটিং। স‌ংবাদ মাধ‍্যম সূত্রে খবর, ছবির টিমের অনেকে ইতিমধ‍্যেই পৌঁছে গিয়েছে গোয়ায়। শুরুও হয়ে গিয়েছে শুটিং।

বাংলা ছবির ক্ষেত্রে বাজেট খুবই সীমাবদ্ধ থাকে। উপরন্তু বাংলার বাইরে গিয়ে শুট করলে খরচও একধাক্কায় অনেকটাই বেড়ে যায়। একটা প্রোজেক্টের সঙ্গে যুক্ত থাকেন অনেকগুলো মানুষ। তাই ঐন্দ্রিলার সুস্থ হওয়া পর্যন্ত অপেক্ষা করার ঝুঁকি নেওয়া সম্ভব হয়নি বলে খবর সূত্রের। যদিও বিষয়টা ভাল ভাবে নেননি অনেকে। তাদের মতে, ঐন্দ্রিলা খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে বাড়ি ফিরবেন, সেটেও ফিরবেন। ততদিন অপেক্ষা করা যেত।

প্রসঙ্গত, শুক্রবার সন্ধ‍্যায় জানা গিয়েছিল ঐন্দ্রিলার শরীরের বাম দিকে ধীরে ধীরে সাড় ফিরছে। জ্ঞান না ফিরলেও বাঁ চোখ এবং বাঁ কাঁধ হালকা নাড়িয়েছিলেন তিনি। ভেন্টিলেশন সাপোর্টের মাত্রা কমানোর জন‍্য শনিবার থেকে ট্রাকিওস্টোমি শুরু করা হয়েছে ঐন্দ্রিলার। গলায় ফুটো করে ট্রাকিয়া পর্যন্ত নল ঢোকানো হয়েছে তাঁর। হাসপাতাল সূত্রে খবর, এখনো সম্পূর্ণ বিপদমুক্ত নন ঐন্দ্রিলা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর