টিআরপি তুলতে চাই পরকীয়া-কূটকাচালি, ভিন্ন স্বাদের গল্প দেখিয়েও খাঁড়ার কোপ ‘লালকুঠি’র ঘাড়ে!

বাংলাহান্ট ডেস্ক: নতুনরা আসলে পুরনোদেরই জায়গা ছাড়তে হয়, এটাই অলিখিত নিয়ম টেলিপাড়ায়। আর কোন সিরিয়াল (Serial) কখন বন্ধ হবে তা নির্ভর করে কে কত টিআরপি তুলবে তার উপরে। সাপ্তাহিক টিআরপি লিস্টেই জানা যায় কোন সিরিয়াল দর্শকরা বেশি পছন্দ করছে আর কোনটা কম। জি বাংলার ক্ষেত্রে কম টিআরপি সিরিয়ালগুলির তালিকাতেই জায়গা করেছে ‘লালকুঠি’ (Laalkuthi)।

অথচ লালকুঠির বয়স কিন্তু খুব বেশি নয়। এক বছরও হয়নি জি বাংলায় পথচলা শুরু করেছে সিরিয়ালটি। স্টার জলসার ‘দেশের মাটি’র জনপ্রিয় জুটি রাহুল রুক্মাকে লাভ করার জন‍্যই নিয়ে এসেছিল জি। রহস‍্য রোমাঞ্চের ছোঁয়ায় লালকুঠির ভিন্ন ধরণের গল্প বেশ নজরও কেড়েছিল দর্শকদের।

   

Laalkuthi 1
ডবল উত্তেজনায় টিআরপি ভাল ওঠারই কথা ছিল লালকুঠির। কিন্তু ফল হল উলটো। স্টারের রাহুল রুক্মা জি তে এসে ফ্লপ খেয়ে গেলেন। প্রথম কয়েক সপ্তাহ ভাল টিআরপি উঠলেও তারপর থেকে সেরা দশের তালিকার ধারেকাছেও ঘেঁষতে পারেনি লালকুঠি। আর এবার শোনা যাচ্ছে, এই কম টিআরপির জন‍্যই নাকি বন্ধ হয়ে যাবে সিরিয়ালটি।

জি তে নতুন দুটি সিরিয়াল আসার দামামা বেজে গিয়েছে ইতিমধ‍্যেই। তার মধ‍্যে ‘নিম ফুলের মধু’ সিরিয়ালটি সম্প্রচারিত হতে চলেছে রাত আটটা নাগাদ। এর ফলে মিঠাইকে স্লট ছেড়ে দিয়ে সন্ধ‍্যা ছটায় চলে যেতে হয়েছে। কিন্তু অপর নতুন সিরিয়াল ‘সোহাগ জল’ কখন সম্প্রচার হবে তা জানা যায়নি। আর এ থেকেই জল্পনা শুরু হয়েছে, লালকুঠির ঘাড়েই কোপটা পড়তে চলেছে সম্ভবত।

Laalkuthi serial

বলা বাহুল‍্য, এমন গুঞ্জনে মোটেই খুশি নন লালকুঠি ভক্তরা। তাদের যুক্তি, এই প্লটের গল্প জি তে আর কোনো সিরিয়ালেই নেই। তাছাড়া বেশিদিন হয়ওনি লালকুঠি শুরু হয়েছে। তাই শুধুমাত্র পরকীয়া, কূটকাচালির অভাবে সাত তাড়াতাড়ি সিরিয়ালটি শেষ না করে দিয়ে বরং টাইম স্লট বদলে দেওয়া হোক।

এ বিষয়ে মুখ খুলেছিলেন বিক্রম ওরফে রাহুল অরুণোদয় বন্দ‍্যোপাধ‍্যায়ও। তিনি বলেন, চ‍্যানেল থেকে অনুমতি না পেলে তিনি কিছুই বলতে পারবেন না। যা বলার চ‍্যানেল কর্তৃপক্ষই বলবে। তবে সিরিয়াল কতটা হিট হয়েছে না হয়েছে সেটা বলতে না পারলেও রাহুল রুকমার জুটি যে সুপারহিট সেটা জোর দিয়ে বলেছেন অভিনেতা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর