শ্রাবন্তী চট্টোপাধ্যায় একটাই হয়, ট্রোলের উত্তরে নিন্দুকদের জবাব নায়িকার

বাংলাহান্ট ডেস্ক: শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), টলিউডের প্রথম সারির অভিনেত্রী যিনি বিগত দু দশকেরও বেশি সময় ধরে রাজত্ব করে চলেছেন ইন্ডাস্ট্রিতে। তথাকথিত বাণিজ্যিক ছবি থেকে ভিন্ন ধরণের গল্পের ছবিতেও তিনি সমান সাবলীল। ব্যক্তিগত জীবনে বারংবার নিন্দার মুখে পড়েও শক্ত থাকতে জানেন তিনি। চেষ্টা করেন যেকোনো পরিস্থিতিতে দর্শকদের বিনোদনের যোগান দিয়ে যেতে। সেটা ট্রোলড হলেও সই।

শিশুশিল্পী হিসাবে টলিউডে পা রেখেছিলেন শ্রাবন্তী। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করেছেন কেরিয়ারের একেবারে শুরুর দিকে। তারপর একে একে দেব, জিৎ, ওম সাহানিদের নায়িকা হয়েছেন তিনি। আজো বয়স কাছে ঘেঁষতে পারে না শ্রাবন্তীর। ছেলে অভিমন্যু বেশ বড় হয়েছে। আগামী বছর দেবে উচ্চ মাধ্যমিক, টলিউডেও টুকটাক কাজ শেখা শুরু করেছে। কিন্তু শ্রাবন্তীকে দেখে বোঝা দায় যে তিনি এক ছেলের মা।

   

Srabanti chatterjee
এখনো নেটিজেনরা ব্যস্ত থাকেন তাঁর হাঁড়ির খবর জানতে। ব্যক্তিগত জীবনে কী চলছে তাঁর, নতুন কে প্রবেশ করল শ্রাবন্তীর মনের অন্দরমহলে? জল্পনা কল্পনা চলতেই থাকে। হয় ট্রোলও। নেটপাড়ায় ট্রোলারদের বিশেষ পছন্দের মানুষ শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সবটাই জানেন অভিনেত্রী, কিন্তু পাত্তা তিনি দেন না।

তাঁর স্পষ্ট কথা, তাঁকে যতই খারাপ কথা কেউ বলুক না কেন, তিনি ‘জাজ’ করেন না। উত্তর দিতেও ভাল লাগে না তাঁর। তাঁর গায়ে লাগে না কিছুই। তাঁকে নিয়ে যতই ট্রোল হোক , তাঁর মতে তিনি বিনোদনের যোগান দিচ্ছেন। পাশাপাশি অনেকে এভাবে রোজগারও কেউ করছে। তিনি সেই কাজে লাগছেন ভেবেই খুশি শ্রাবন্তী।

পাশাপাশি তিনি জানান, শুধু নিন্দুক নন, তাঁর শুভানুধ্যায়ীরাও রয়েছেন। পাশাপাশি এই ২৩ বছর ইন্ডাস্ট্রিতে থেকে তিনি বুঝেছেন, আবেগ লুকিয়ে রাখতে হয়। সেটাই করছেন তিনি। অভিনেত্রীর সোজাসাপটা কথা, সবাই তো আর শ্রাবন্তী হবে না, শ্রাবন্তী চট্টোপাধ্যায় একটাই হয়।l

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর