সেমিফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে নামার আগে অধিনায়ক রোহিতের চোট! চিন্তার ভারতীয় শিবির

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আর দুইদিন পরে অ্যাডিলেটে ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনালের লড়াইয়ে নামবে ভারতীয় দল। গ্রুপ শীর্ষে থেকে সেমিফাইনালে যোগ্যতা অর্জন করা ভারতীয় দল ইংল্যান্ডের বিরুদ্ধে নামার আগে কিছুটা ফুরফুরে মেজাজেই ছিল। কিন্তু আচমকাই তাদের চিন্তা বাড়ালো আজকের নেট প্র্যাকটিসে ঘটে যাওয়া একটি ঘটনা।

চলতি বিশ্বকাপে ব্যাট হাতে ফর্মে নেই ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। গোটা সুপার টুয়েলভ পর্যায় মিলিয়ে তিনি এখনও ১০০ রানের গন্ডিও অতিক্রম করতে পারেননি। তাই সেমিতে নামার আগে রোহিত শর্মা ইংল্যান্ডের বিরুদ্ধে নামার আগে কড়া অনুশীলনে নিজেকে ডুবিয়ে রেখেছিলেন। সেই অনুশীলন চলাকালীনই ঘটলো একটি বিপত্তি।

rohit failed

নেটে ব্যাট হাতে নকিং করছিলেন রোহিত শর্মা। সেই সময়ে আচমটাই একটি বল কাট করে কিছুটা ভেতরে ঢুকে আছে এবং রোহিত শর্মার কব্জিতে লাগে। তৎক্ষণাৎ ব্যাট ফেলে মেডিক্যাল টিমকে দেখে নেন ভারতীয় অধিনায়ক। তার মুখের অভিব্যক্তি দেখে বোঝা যাচ্ছিল যে ভালোই চোট লেগেছে তার।

বেশ কিছুক্ষণ নেটে দাঁড়িয়েই পরিচর্যা চলে রোহিত শর্মার হাতের। নিজেদের মধ্যে বেশ কিছুক্ষণ আলোচনা করেন রোহিতের চিকিৎসকরা। এরপর তারা বেরিয়ে যাওয়ায় ফের একবার ব্যাট হাতে নেটে দাঁড়ানো রোহিত। কিন্তু মাত্র একটি বল খেলেই তড়িঘড়ি নেট ছেড়ে বেরিয়ে আসেন তিনি। এটা স্পষ্ট যে তিনি খুব একটা সুস্থ বোধ করছিলেন না।

এরপর রোহিত শর্মা সাইডেই বসে থাকেন এবং চিকিৎসকরা তার হাতের আরো কিছুক্ষণ পরিচর্যা করেন। এরপরও ভারতীয় দলের মনোবিদ প্যাডি আপটনের সঙ্গেও দীর্ঘক্ষণ কথা বলেন রোহিত। যদিও ভারতীয় দলের পক্ষ থেকে অফিসিয়ালি কিছু ঘোষণা করা হয়নি। খুব সম্ভবত তারা সে সেদিন অবধি অপেক্ষা করবেন অধিনায়কের সুস্থ হয়ে ওঠার জন্য। যদি রোহিত সুস্থ হয়ে ওঠেন তাহলে আর চিন্তার কিছু থাকছে না। আরে যদি তিনি সুস্থ না হোন সেক্ষেত্রে হয়তো রাহুলের সঙ্গে ওপেনিং করতে নামবেন পন্থ। দীনেশ কার্তিক হয়তো সেক্ষেত্রে দলে ফিরবেন।

 


Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর