আজকের রাশিফল ১০ নভেম্বর বৃহস্পতিবার! জেনে নিন আজ কি কি করা উচিত আপনার

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আজ কোনো কাজে আপনার পরিবারের পাশাপাশি বন্ধু-বান্ধবদের কাছ থেকে সমর্থন পাওয়ায় নতুন উদ্দীপনা এবং আত্মবিশ্বাসের সাথে এগোবেন। স্ত্রীর স্বাস্থ্য খারাপ থাকায় মানসিক উদ্বেগ বাড়তে পারে। আজ আপনি অর্থ-সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে পারেন। পাশাপাশি পরামর্শের জন্য আপনার বাবা বা কোনো অভিজ্ঞ ব্যক্তির সাহায্য নিতে পারেন। আজ আপনার মধ্যে উপার্জন ক্ষমতা বাড়ানোর জন্য প্রয়োজনীয় মনোবল এবং ব্যবহারিক জ্ঞান বজায় থাকবে। কোনো ধর্মীয় স্থানে গিয়ে আজ অবসর সময়টি কাটাতে পারেন।

বৃষ রাশি: কোনো আকর্ষণীয় ব্যক্তির সাথে আজ সাক্ষাৎ হতে পারে। শরীর সুস্থ রাখতে খাওয়াদাওয়ার প্রতি আজ যত্নশীল হোন। কোনো প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ করলে লাভ এবং সমৃদ্ধি আসবে। বন্ধুদের এবং পরিবারের সদস্যদের সময় দিতে না পেরে আজ আপনার মন খারাপ হয়ে যাবে। আজ আপনি ভালোবাসার প্রকৃত উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবেন। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো।

মিথুন রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি চমৎকার হিসেবে বিবেচিত হবে। আপনি আজ সারাটা দিন ধরে খুব সক্রিয় এবং চটপটে থাকবেন। আপনার স্বাস্থ্য আজ আপনাকে পুরোপুরি সমর্থন করবে। নিজের মেজাজ আজ নিয়ন্ত্রণে রাখুন। নাহলে পরিবারের সদস্যদের অনুভূতিতে আঘাত দিয়ে ফেলতে পারেন। প্রেমের জন্য আজকের দিনটি যথেষ্ট জটিল। কেনাকাটা এবং অন্যান্য কাজকর্ম আপনাকে আজ ব্যস্ত রাখতে পারে।

কর্কট রাশি: আপনি আজ অবসর সময়টিতে নিজের পছন্দের কোনো কাজ করতে পারেন। নতুন মক্কেলদের সাথে আলাপ আলোচনা করার জন্য আজকের দিনটি চমৎকার। আপনি আজ যথেষ্ট পরিমানে অর্থের অধিকারী হবেন। পাশাপাশি, এর সাথে মানসিক শান্তিও বজায় থাকবে। আপনার মনোমুগ্ধকর আচরণ আজ সবাইকে আকৃষ্ট করবে। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে। সব মিলিয়ে খুশিতে কাটবে দিনটি।

সিংহ রাশি: পড়াশুনোর পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক জড়িত থাকার কারণে আপনার অভিভাবকেরা আজ আপনার ওপর রেগে যেতে পারেন। আজ নিজেকে কিছু খেলাধূলায় নিয়োজিত করুন। আপনি আজকে আপনার অবসর সময়টিতে একাকী সময় কাটাতে চাইবেন। যাঁরা বাজি বা জুয়া খেলায় তাঁদের অর্থ ব্যয় করছিলেন তাঁরা আজ বড় ক্ষতির সম্মুখীন হতে পারেন।তাই, অবিলম্বে এগুলি থেকে দূরে থাকুন। আপনার বাবা-মাকে খুশি রাখতে দু’জনের মধ্যে সমতা বজায় রেখে চলুন।

কন্যা রাশি: কোনো দীর্ঘস্থায়ী বিনিয়োগ আজ এড়িয়ে চলুন। আজ আপনি কোনো বড় অনুষ্ঠানে সবাইকে আমন্ত্রণ জানাতে পারেন। পাশাপাশি, ওই অনুষ্ঠানটি আপনি পরিচালনাও করতে পারেন। বিবাহিত জীবন আজ সুখের হবে। নিজের বদ অভ্যাসগুলিকে পরিত্যাগ করার চেষ্টা করুন। কোথাও ভ্রমণের পরিকল্পনা থাকলে প্রয়োজনীয় নথিপত্র নিয়েছেন কি না একবার মিলিয়ে নিন। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে।

তুলা রাশি: প্রেমের জীবন আজ ভালো দিকে মোড় নেবে। নিজেকে কোনো সৃষ্টিশীল কাজের সাথে যুক্ত রাখুন আজ। আপনি আজ বন্ধুদের সাথে একটি পার্টিতে প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। যদিও তা সত্ত্বেও, আজ আপনার আর্থিক দিকটি সবল থাকবে। পরিবার এবং বন্ধুদের সাথে আনন্দমুখর সময় কাটবে। আজকে জীবনের কোনো মূল সমস্যার ব্যাপারে আপনি আপনার বাড়ির সদস্যদের সাথে কথা বলতে পারেন। প্রথমে আপনার কথা শুনে তাঁরা বিরক্ত হলেও সমস্যাটির সমাধান হয়ে যাবে। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

বৃশ্চিক রাশি: কোনো দীর্ঘস্থায়ী বিনিয়োগ আজ এড়িয়ে চলুন। আপনার হতাশাগ্রস্ত মনোভাব স্বাস্থ্যের ক্ষতি করতে পারে। তাই আজ নিজের মন ভালো রাখার চেষ্টা করুন। বাড়ির কাজ শেষ করার পর এই রাশির গৃহিনীরা আজকে অবসর সময়টিতে টিভি বা মোবাইলে কোনো সিনেমা দেখতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। নাতি-নাতনিরা আজ সারা বাড়ি মাতিয়ে রাখবে। প্রেমের জন্য দিনটি ভালো।

ধনু রাশি: কোনো প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ করলে লাভ এবং সমৃদ্ধি আসবে। দাঁতের যন্ত্রণা এবং পেটের গোলমাল আজ আপনার জন্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। তাই অবিলম্বে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন। বন্ধু-বান্ধবদের সাথে দুর্দান্ত সন্ধ্যাযাপনের পাশাপাশি কোনো ছুটির পরিকল্পনাও সম্পন্ন হবে। কর্মক্ষেত্রে অত্যধিক কাজের চাপ এবং বাড়িতে চলা কোনো বিরোধের কারণে আজ আপনার মেজাজ খিটখিটে হয়ে উঠতে পারে।

মকর রাশি: আপনি আজ রোমান্টিক স্পর্শ অনুভব করতে পারেন। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত কোনো সফর অত্যন্ত লাভজনক হবে। অর্থ সম্পর্কিত যেকোনো সমস্যার আজই সমাধান হতে পারে। পাশাপাশি আপনি আর্থিক সুবিধাও অর্জন করতে পারেন। গর্ভবতী মহিলাদের আজ বিশেষ যত্নের প্রয়োজন রয়েছে। আপনি আজ প্রকৃত প্রেমের উপলব্ধি লাভ করবেন।

কুম্ভ রাশি: আজ আপনি দ্রুত অর্থ উপার্জন করতে চাইবেন। স্বাস্থ্য আজ ভালোই থাকবে। আপনি একাধিক নতুন বন্ধু তৈরি করতে পারবেন আজ। কোনো সফরের ফলে আজ কিছু গুরুত্বপূর্ণ ব্যক্তির সাথে দেখা হবে। বিবাহিত জীবনে কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন আজ। কর্মক্ষেত্রে আপনার প্রতিদ্বন্দ্বীরা আজ তাঁদের খারাপ কাজের ফলাফল পাবেন।

মীন রাশি: আপনি কোনো কঠিন কাজ সম্পূর্ণ করার ফলে বন্ধুরা আজ আপনার ভূয়সী প্রশংসা করবেন। বয়স্ক ব্যক্তিদের আজ স্বাস্থ্যের যত্ন নিতে হবে। আজ আপনি অর্থ-সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে পারেন। পাশাপাশি পরামর্শের জন্য আপনার বাবা বা কোনো অভিজ্ঞ ব্যক্তির সাহায্য নিতে পারেন। এই রাশির বয়স্ক জাতকেরা আজকে নিজের পুরোনো বন্ধুদের সাথে অবসর সময়টি কাটাতে পারেন। সন্তানের কোনো পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে আজ আপনি খুশি হবেন। পাশাপাশি সে আপনার প্রত্যাশামাফিক ফলাফল করে আপনার স্বপ্নকে বাস্তবায়িতও করে তুলবে।


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর