ICC সহায়তার অভিযোগের মাঝেই রাহুলের উইকেট খুইয়েছে ভারত, ইনিংসকে টানছেন রোহিত ও কোহলি

 

বাংলা হান্ট নিউজ ডেস্ক: বাংলাদেশের ক্রিকেট ভক্তরা ভারত বনাম ইংল্যান্ড ম্যাচ শুরু হওয়া মাত্রই একটা বড় অভিযোগ এনেছেন ভারতের বিরুদ্ধে। তাদের দাবি ভারত বনাম বাংলাদেশ ম্যাচে ব্যবহৃত পিচটি আজও ব্যবহার করা হচ্ছে ইংল্যান্ড বনাম ভারতের ম্যাচে। ভারত এই পিছে যেহেতু আগে খেলে নিয়েছে তাই তারা এই পিচটির চরিত্র সম্পর্কে ওয়াকিবহাল। আইসিসি ভারতকে সুবিধা করে দিতে এমন সিদ্ধান্ত নিয়েছে বলে অনেকের মন্তব্য।

বাংলাদেশ সমর্থকরা যাই বলে থাকুক না কেন পাওয়ার প্লে-তে ব্যাটিং করতে গিয়ে কিছুটা সমস্যায় ভারতীয় দল। প্রথম বলে বাউন্ডারি মেরে শুরু করলেও ইনিংসের দ্বিতীয় ওভারে ওক্সের বলে উইকেটের পেছনে খোঁচা দিয়ে ড্রেসিংরুমে ফিরে গিয়েছেন লোকেশ রাহুল।

বিরাট কোহলি ব্যাট করতে নেমে একটি দুর্দান্ত ছক্কা মারলেও ইতিমধ্যে একবার তার ক্যাচ ফেলে দিয়েছে ইংল্যান্ড। রোহিত শর্মা যে একেবারেই নিজের সেরা ছন্দের ধারে কাছে দিয়েও যাচ্ছেন না তা তার ব্যাটিং দেখেই বোঝা যাচ্ছে। তার শটগুলিতে নেই কোন টাইমিং। ইতিমধ্যে গালিতে একবার তার ক্যাচও ফেলেছে ইংল্যান্ড। কোনক্রমে ক্রিজে টিকে রয়েছেন তিনি।

rohit virat

পরিসংখ্যান বলছে অ্যাডিলেডে এখনো অবধি ১১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা হয়েছে। তার মধ্যে একটি ম্যাচেও টসে জেতা দল জিততে পারেনি। তবে ভারতীয় দল কোনক্রমে নিজেদের স্কোরবোর্ডকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছে বিরাট কোহলি এবং রোহিত শর্মার হাত ধরে। পাওয়ার প্লে শেষে তাদের স্কোর ১ উইকেট হারিয়ে ৩৮।

 


Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর