পরকীয়ার মীমাংসায় ৫০ হাজার টাকা দাবি! না পাওয়ায় মহিলার চুল কাটার অভিযোগ ISF-র বিরুদ্ধে

বাংলা হান্ট ডেস্কঃ গ্রামের এক যুবকের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন এক মহিলা। সেই ঘটনার মীমাংসা করতে গিয়ে উল্টে মহিলার কাছে ৫০ হাজার টাকা চাওয়া এবং পরবর্তীতে তা না দেওয়ায় তাকে মারধর করার পাশাপাশি চুল কেটে নেওয়ার অভিযোগ উঠল আইএসএফ (ISF) কর্মী সমর্থকদের বিরুদ্ধে। এই ঘটনায় ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে ভাঙরে (Bhangar)। যদিও অপরদিকে এই ঘটনার সঙ্গে শাসকদলের যোগ রয়েছে বলে পাল্টা অভিযোগ আইএসএফ-এর।

ঘটনার কেন্দ্রস্থল ভাঙরের কাশিপুর থানা সংলগ্ন কৃষ্ণমাটি গ্রাম। গ্রামের এক যুবকের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন এক মহিলা। সূত্রের খবর অনুযায়ী, পরবর্তীতে এই ঘটনাকে কেন্দ্র করে স্বামীর সঙ্গে ঝগড়া হলে শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়িতে চলে যায় ওই মহিলা। তবে এরপরই সমস্ত সমস্যার সমাধান করা হবে বলে আশ্বস্ত করে আইএসএস কর্মী সমর্থকরা এবং তাদের এই কথা শুনে মহিলাটি গ্রামে ফিরে আসার পরই শুরু হয় নির্যাতন।

   

মহিলার অভিযোগ, সমস্যার সমাধান করতে এসে পাল্টা তার কাছে ৫০ হাজার টাকা চাওয়া হয়। তা না দেওয়ায় পরবর্তীতে আইএসএফ কর্মীরা মহিলাটিকে মারধর করে এবং তার চুল পর্যন্ত কেটে নেওয়া হয়। এই ঘটনায় মহিলার পরিবারের তরফ থেকে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে খবর।

যদিও এই অভিযোগ অস্বীকার করেছে আইএসএফ। তাদের দাবি অনুযায়ী, এক্ষেত্রে কোনো রকম মারধর কিংবা নির্যাতনের ঘটনা ঘটেনি। বরং এর পিছনে তৃণমূল কংগ্রেসের ষড়যন্ত্র রয়েছে বলে পাল্টা অভিযোগ ছুঁড়ে দিয়েছে তারা। ফলে সব মিলিয়ে শোরগোল তুঙ্গে।

Injured 7 person in bhangar of Tmc-ISF clash

গোটা ঘটনা প্রসঙ্গে আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকী বলেন, “আমাদের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ করা হচ্ছে। এর সঙ্গে আমাদের দল জড়িত নয়। সম্পূর্ণটাই পারিবারিক বিষয়। এর পিছনে তৃণমূল কংগ্রেসের ষড়যন্ত্র রয়েছে।”

Avatar
Sayan Das

সম্পর্কিত খবর