ভোর রাত পর্যন্ত মায়ের আসার অপেক্ষায়, বেডরুমে ঢুকতে যেতেই শ্রীলেখার পথ আটকাল চারজন

বাংলাহান্ট ডেস্ক: মাচা শো শেষ হতে হতে রাত। দক্ষিণ কলকাতায় বাড়ি ফিরতে আরো গভীর রাত। ক্লান্ত শরীরে নিজের বেডরুমে ঢুকতে যাচ্ছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। মাঝপথেই থমকে যেতে হল তাঁকে। রাস্তা আটকে দাঁড়িয়ে কয়েকজন। নিজের বেডরুমে ঢুকতে গিয়েই বাধা পেলেন শ্রীলেখা!

না, এ কোনো থ্রিলার ছবির দৃশ‍্য নয়। বরং বেশ মজার এক ঘটনা। আসলে শীতের আমেজ পড়তেই বিভিন্ন জায়গায় মাচা শো অনুষ্ঠিত হচ্ছে। ছোটপর্দা থেকে বড়পর্দার অভিনেতা অভিনেত্রীরাও এই ধরণের শোতে অংশ নেন। একটা বড় সংখ‍্যার দর্শক আসেন এইসব মাচা শোতে। সম্প্রতি অভিনেত্রী শ্রীলেখা মিত্রও এমনি একটি মাচা শোতে গিয়েছিলেন।

   

Sreelekha mitra
সেখান থেকে বাড়ি ফিরতে ফিরতে প্রায় রাত সাড়ে তিনটে পার হয়ে যায় তাঁর। ক্লান্ত শরীরে ঢুকতে যাবেন নিজের বেডরুমে। কিন্তু তার আগেই বাধা। রাস্তা জুড়ে দাঁড়িয়ে চারজন আদর, করণ, নেকু এবং চিন্তামণি। মায়ের আসার অপেক্ষাতেই যেন বসেছিল ওরা। হ‍্যাঁ, এরা শ্রীলেখার চারপেয়ে সন্তান। মাচা থেকে ফিরেই আগে এদের মুখোমুখি হতে হয়েছে অভিনেত্রীকে।

সাড়ে তিনটে পার হয়ে গেলেও চার জনের একজনও ঘুমায়নি। বরং জেগে বসেছিল কখন শ্রীলেখা আসবেন। কে তাঁর সঙ্গে ঘুমাবে তাই নিয়ে লাফালাফি। ওই ভোর রাতে চার জনের কাণ্ড দেখে বিষয়টা সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার না করে পারেননি শ্রীলেখা। তাঁর অবস্থা দেখে হেসে কুটিপাটি নেটিজেনরাও।

মেয়ে মাইয়‍্যা এবং চার দস‍্যি চারপেয়েকে নিয়ে ভরা সংসার শ্রীলেখার। চারজনের নামও বেশ বাহারি। শ্রীলেখার  সোশ‍্যাল মিডিয়ায় প্রায়ই দেখা মেলে চিন্তামণি, আদরদের। চার জনের মধ‍্যে প্রথম তিনজনকে রাস্তা থেকে নিয়ে এসে আপন করে নিয়েছেন শ্রীলেখা। এদের দুষ্টুমি সামলাতে সামলাতেই দিন কেটে যায় অভিনেত্রীর।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর